BREAKING NEWS

২০ জ্যৈষ্ঠ  ১৪২৭  বুধবার ৩ জুন ২০২০ 

Advertisement

ভোজপুরীতে আসছে মেদির বায়োপিক, জানালেন এই অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: May 13, 2019 9:09 pm|    Updated: May 13, 2019 9:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দির পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক হবে ভোজপুরীতেও। উদ্যোগ নিয়েছেন ভোজপুরী সুপারস্টার রবি কিষণ। তিনি বলেছেন, ভোজপুরী ভাষায় মোদির বায়োপিক করার একটাই কারণ, এমন এক ব্যক্তিত্বের সম্পর্কে ভোজপুরী ভাষায় যাঁরা কথা বলেন, তাঁরাও  আরও বেশি জানুন, এমনটাই চান তিনি।

একটি সাক্ষাৎকারে ভোজপুরী এই সুপারস্টার জানিয়েছেন, “আমার মাথায় একাধিক প্রোজেক্ট রয়েছে। তার মধ্যে ভোজপুরী ভাষায় মোদির বায়োপিক অন্যতম। মানুষ মোদির বিষয়ে খুব কম জানেন। তাদের আরও বেশি জানা দরকার। আমি নিজে মোদিজির জীবন থেকে অনুপ্রাণিত হয়েছি। ২০১৪ সালে তিনি শৌচালয় বানানোর কথা বলেছিলেন। সেই প্রথম আমি কোনও প্রধানমন্ত্রীকে এমন রূপে দেখেছিলাম। অমি অভিভূত। এছাড়া আমি স্বামী বিবেকানন্দ ও অটলবিহারী বাজপেয়ির বায়োপিক বানানোর পরিকল্পনা করছি। নির্বাচনের পর গোরক্ষপুরে একটি স্টুডিও বানানোর কথাও ভাবছি। সামাজিক কাজ আর সিনেমার কাজ একসঙ্গে চলবে।”

[ আরও পড়ুন: স্বাধীনতা দিবস উপলক্ষে আসছে অরিন্দম শীলের থ্রিলার ‘সত্যমেব জয়তে’ ]

কিন্তু রবি কিষণের এমন উদ্যোগে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে দর্শকের মধ্যে। অনেকে এমন উদ্যোগে উচ্ছ্বসিত। আবার অনেকের বক্তব্য, আসল ছবিটাই এখনও মুক্তি পেল না! আর রবি কিষণ কিনা ছবিটি ভোজপুরী ভাষায় রিমেক করার কথা ভাবছেন! এ নির্ঘাৎ মোদিকে তোষামোদ করা। ভবিষ্যতে তিনি যাতে মোদির কাছের মানুষ হয়ে উঠতে পারেন, তাই নিজের রাস্তা আগে থেকে পরিষ্কার রাখতে চাইছেন। প্রসঙ্গত, নির্বাচন কমিশনের গেরোয় কিছুদিন আগে পর্যন্ত ঝুলে ছিল হিন্দিতে প্রধানমন্ত্রীর বায়োপিকের ভবিষ্যৎ। শেষমেশ ঠিক হয়েছে ভোটের ফলাফলের পরদিনই, ২৪ মে মুক্তি পাবে ‘পিএম নরেন্দ্র মোদি’ । যদিও ভোট পরবর্তী সময়ে ছবি মুক্তির ঘটনায় রীতিমতো অসন্তুষ্ট নির্মাতারা৷

এবছর উত্তরপ্রদেশের গোরক্ষপুর থেকে বিজেপির প্রার্থী হয়েছেন রবি কিষণ। তাঁর জনপ্রিয়তাকেই ভোটে গেরুয়া শিবির কাজে লাগাতে চাইছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। ভোজপুরি ভাষায় কথা বলেন, পূর্ব ভারতে এমন মানুষের সংখ্যা কম নয়। রবি কিষণ ভোটে দাঁড়ালে ভোটব্যাংকে বিজেপির পাল্লা ভারি হওয়ারও সম্ভাবনা যথেষ্টই।

[ আরও পড়ুন: দীপিকা ‘আদুরে’, নিউইয়র্কে ঋষিকে দেখতে গিয়ে নয়া তকমা পেলেন রণবীর-ঘরনি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement