BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পেশাগত বিদ্বেষই কি প্রাণ কাড়ল সুশান্তের? ধোঁয়াশা কাটাতে তদন্তের আশ্বাস মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর

Published by: Bishakha Pal |    Posted: June 15, 2020 11:04 pm|    Updated: June 15, 2020 11:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারে দুপুরে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু খবর স্তব্ধ করে দিয়েছিল গোটা দেশকে। কেউ বিশ্বাসই করতে পারেনি, চঞ্চল, প্রাণবন্ত একটা ৩৪ বছরের ছেলে এত তাড়াতাড়ি পৃথিবী থেকে বিদায় নেবে। কিন্তু নিয়তির লিখন ঠেকাবে কে? সোমবার বিকেলে বন্ধু ও অনুরাগীদের কাঁদিয়ে ভিলে পার্লের শ্মশানে শেষকৃত্যও সম্পন্ন হল তাঁর। কিন্তু অভিনেতার মৃত্যুর উপর থেকে এখনও ওঠেনি রহস্যের পর্দা। তাই এ নিয়ে তদন্তের আশ্বাস দিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ (Anil Deshmukh)। 

কেন আত্মহত্যা করলেন সুশান্ত? মেধাবী ছাত্র, টেলিভিশনে সফল অভিনেতা, প্রথম ফিল্মেই সুপারহিট। তারপরও তাঁকে খুব বেশি হতাশার মুখ দেখতে হয়েছে, তা নয়। বেশিরভাগ ছবিই তাঁর বক্স অফিসে ভাল ব্যবসা করেছে। তাহলে কেন আত্মহত্যা করলেন সুশান্ত? ব্যক্তিগত জীবন নিয়ে কি চিন্তান্বিত ছিলেন তিনি? অঙ্কিতা লোখণ্ডের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অনেকের সঙ্গেই অভিনেতার নাম জড়িয়েছে। শেষ বঙ্গতনয়া রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু শোনা যাচ্ছে শনিবার রাতে নাকি রিয়া তাঁর ফোন ধরেননি। তবে কি এই সম্পর্কও তলানিতে এসে ঠেকেছিল? সেই কারণেই আত্মহত্যা করলেন সুশান্ত? নাকি পিছনে রয়েছে কোনও পেশাগত জীবনের প্রতিযোগিতার গল্প? বলিউডের ইঁদুরদৌড়ে হাঁফিয়ে উঠেছিলেন তিনি? প্রশ্ন অনেক। উত্তর নেই।

[ আরও পড়ুন: ‘আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন’, সুশান্তের মৃত্যু নিয়ে বিস্ফোরক কঙ্গনা রানাউত ]

সংবাদমাধ্যমের রিপোর্ট বলছে, ডিপ্রেশনের কারণেই নাকি গলায় দড়ি দেন সুশান্ত। তা কতটা সত্যি? তা নিয়েই সোমবার তদন্তের আশ্বাস দিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। তিনি জানিয়েছেন, সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট বলছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছিলেন তিনি। তাঁর মৃত্যর কারণ হিসেবে পেশাদার প্রতিদ্বন্দ্বিতার কারণে ক্লিনিকাল ডিপ্রেশনের কথাও উঠে আসছে। এই অভিযোগের কারণ অনুসন্ধান করবে পুলিশ।

তবে অভিনেতার মৃত্যু নিয়ে বান্ধবী রিয়া চক্রবর্তীকে যে পুলিশ জিজ্ঞাসাবাদ করবে, সে খবর আগেই প্রকাশ পেয়েছে। কঙ্গনা রানাউত-সহ বলিউডের কয়েকজন ব্যক্তিত্ব অভিনেতার মৃত্যুর জন্য পেশাদার বিদ্বেষকে দায়ী করেছেন। এমনকী উঠে এসেছে স্বজনপোষণের কথাও। তদন্ত শুরু হওয়ার পর এই সব অভিযোগই খতিয়ে দেখা হবে বলে আশা করা যায়। তাঁর মৃত্যুর পিছনে পেশাগত না ব্যক্তিগত কারণ, স্পষ্ট হয়ে যাবে তাও। 

[ আরও পড়ুন: লকডাউনে নেই কাজ, ‘মুন্না ভাই’-এর অভিনেতার দিকে সাহায্যের হাত বাড়ালেন সোনু সুদ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement