Advertisement
Advertisement
Poonam Pandey

‘তুমুল অগ্নিকাণ্ডেও মন্দিরের কোনও ক্ষতি হয়নি, আর আমার…”, স্বস্তিতে পুনম পাণ্ডে

ছবি শেয়ার করেই বিস্তারিত তথ্য দিয়েছেন সোশাল মিডিয়া স্টার।

Poonam Pandey's residence had caught fire, nothing happened to Mandir | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 17, 2023 10:40 am
  • Updated:September 17, 2023 10:41 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণত খোলামেলা ছবির জন্য সংবাদের বিষয়বস্তু হয়ে ওঠেন। তবে এবার কারণ অন্য। আগুন লেগেছিল পুনম পাণ্ডের (Poonam Pandey) ফ্ল্যাটে। প্রায় গোটা ফ্ল্যাট ক্ষতিগ্রস্ত হয়েছে। কিন্তু পুনমের মন্দিরটি অক্ষত রয়েছে।

Poonam-Pandey

Advertisement

শনিবারই পুনমের বাড়িতে আগুন লাগার খবর প্রকাশ্যে আসে। মুম্বইয়ের এক অভিজাত আবাসনেই থাকেন সোশাল মিডিয়া স্টার। ঘটনাচক্রে তিনি সেই সময় বাড়িতে ছিলেন না। কিন্তু ফ্ল্যাটে তখন ছিল পুনমের প্রিয় পোষ্য সিজার। আগুন দেখেই ব্যবস্থা নেন পুনমের কর্মচারীরা। দমকলকেও খবর দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে আসেন দমকলের কর্মীরা। সিজারকে উদ্ধার করা হয়।

Advertisement

[আরও পড়ুন: অজয়-অক্ষয়-দীপিকা-রণবীরের মহাজোট! রণহুঙ্কার ছেড়ে শুরু ‘সিংহম এগেইন’]

কীভাবে এই আগুন লাগল তা এখনও জানা যায়নি। দমকলের পক্ষ থেকে তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। আগুনের খবর পেয়েই আতঙ্কিত হয়ে পড়েছিলেন পুনম। ফ্ল্যাটে ফিরে তিনি দেখতে পান দেওয়াল পর্যন্ত পুড়ে গিয়েছে। তবে খারাপের মধ্যেও ভাল কিছু থাকে। অগ্নিকাণ্ডে পুনমের ফ্ল্যাটের ভিতরে থাকা ছোট্ট মন্দিরটির কোনও ক্ষতি হয়নি। ইনস্টাগ্রামে এ খবর জানিয়ে সোশাল মিডিয়া স্টার লেখেন, “এই তুমুল অগ্নিকাণ্ডেও আমার মন্দিরের কোনও ক্ষতি হয়নি। আর আমার সিজারেরও কিছু হয়নি আর তার জন্য আমি সারা ব্রহ্মাণ্ডের কাছে কৃতজ্ঞ। আমার কর্মচারীরা, আমার বোন সবাই ঠিক আছে। হ্যাঁ, বাড়িটা পুড়ে গিয়েছে কিন্তু বাসিন্দারা সবাই ঠিক আছে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)

প্রসঙ্গত, করোনা (Coronavirus) পরিস্থিতির মধ্যেই প্রেমিক স্যাম বম্বের সঙ্গে বিয়ে সেরেছিলেন পুনম। ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সেই ছবি। তারপরই মধুচন্দ্রিমার জন্য পাড়ি দিয়েছিলেন গোয়ায়। কিন্তু সেখানে গিয়ে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন পুনম। গোয়া পুলিশের কাছেও গিয়েছিলেন তিনি। কিন্তু সপ্তাহ খানেক পরই আবার পট পরিবর্তন হয়ে যায়। স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে পুনম জানান, সমস্ত মনোমালিন্য ভুলে তাঁরা আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আবারও অশান্তির খবর প্রকাশ্যে আসে। স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ আনেন পুনম। গ্রেপ্তার করা হয় স্যাম বম্বেকে।

Poonam Pandey's husband Sam Bombay arrested in Mumbai after the actress complained that he assaulted her | Sangbad Pratidin

[আরও পড়ুন: বিয়ের আগে এত বিরক্তি! পাপারাজ্জি দেখেই ক্ষিপ্ত পরিণীতি চোপড়া, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ