BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

‘সস্তার জিনিস’, ‘ড্রিম গার্ল’ পরিচালকের কদর্য মন্তব্যে ফুঁসে উঠলেন স্বরা ভাস্কর

Published by: Sandipta Bhanja |    Posted: January 8, 2020 11:38 am|    Updated: January 8, 2020 1:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “স্বরা সস্তার অভিনেত্রী। ওঁর সিনেমার থেকে দৈনিক ভাস্কর বেশি বিক্রি হয়”, জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এবং শিক্ষকদের উপর হামলার প্রতিবাদ করে এভাবেই কটাক্ষের শিকার হতে হল স্বরা ভাস্করকে।

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে রবিবার রাতে যেভাবে পড়ুয়াদের উপরে নির্যাতন চালিয়েছে একদল মুখঢাকা দুষ্কৃতী, তার নিন্দায় একতালে সোচ্চার হয়েছেন দেশের আম জনতা থেকে বিশিষ্টমহল। অভিনেত্রী স্বরা ভাস্করও স্বভাবসিদ্ধভাবে সরকারের সমালোচনা করে নিন্দায় সরব হন। এরই মাঝে স্বরার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে যায়। যে ভিডিওতে জেএনইউ-এর পাশে দাঁড়ানোর জন্য সাধারণ মানুষকে আর্তি জানাতে গিয়ে স্বরাকে কাঁদতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত স্বরা নিজে জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী এবং তাঁর মা ইরা ভাস্করও জেএনইউ-এর অধ্যাপিকা। উপরন্তু ইরাদেবী সেই ক্যাম্পাসেই থাকেন। আর তাই বোধহয় মায়ের জন্য চিন্তার কারণে কেঁদে ফেলেছিলেন স্বরা, বলছেন নেটিজেনদের একাংশ। কিন্তু এসবের মাঝেই পরিচালক রাজ শাণ্ডিল্য কদর্য আক্রমণ করেন স্বরা ভাস্করকে। বলেন, “স্বরা সস্তার অভিনেত্রী। ওঁর সিনেমা যা ব্যবসা করে তার চেয়ে তো দৈনিক ভাস্করের বিক্রি অনেক বেশি।” 

[আরও পড়ুন: JNU-তে গিয়ে কটাক্ষের শিকার দীপিকা, অভিনেত্রীকে সমর্থন অনুরাগ-স্বরার ]

যদিও আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি ‘ড্রিম গার্ল’-এর পরিচালকের কটাক্ষ এবং আক্রমণের পর তা মুখ বুজে মেনে নেননি স্বরা ভাস্কর৷ রাজকে একহাত নিয়ে পালটা ট্যুইট করে অভিনেত্রী বলেন, “ভবিষ্যতে তাঁর সিনেমাকে প্রমোট করার জন্য, ট্রেলার শেয়ার করতে বলার মতো সস্তা কাজ করার আগে আপনিও দু’বার ভেবে নেবেন!” রাজ শান্ডিল্য এবং স্বরা ভাস্করের ট্যুইটার যুদ্ধ কিন্তু ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়৷ স্বরার মন্তব্যের পর অবশ্য শাণ্ডিল্য ক্ষমা চেয়ে নিয়েছেন তাঁর কাছ থেকে।

প্রসঙ্গত, স্বরা ভাস্কর আগাগোড়াই স্পষ্টভাষী। সোজাসুজি কথা বলতে ভালবাসেন। কোনওরকম রাখঢাক না করেই যে কোনও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেন। CAA ইস্যুতেও সবর হয়েছিলেন অভিনেত্রী। ফারহান আখতার, অনুরাগ কাশ্যপদের সঙ্গে রাস্তায় নামেন সরকারের বিরুদ্ধে সুর চড়াতে। সংশোধিত নাগরিকত্ব আইন (CAA) নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী পীয়ূষ গোয়েল এবং বিজেপি সহ-সভাপতি জয় পাণ্ডা আমন্ত্রিত পাঁচতারা হোটেলের রুদ্ধদ্বার বৈঠকেও অনুপস্থিত ছিলেন স্বরা ভাস্কর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement