২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইদে ফেজ টুপি কেন? কটাক্ষের জবাব দিলেন রাজ

Published by: Akash Misra |    Posted: May 4, 2022 9:18 pm|    Updated: May 4, 2022 9:26 pm

Raj Chakraborty gets trolled for celebrating eid | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই কটাক্ষের শিকার হন টলি পরিচালক ও বারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। সম্প্রতি ইদের দিন মাথায় ফেজ টুপি পরে দরগায় যাওয়ায় নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়েন রাজ। ফেসবুকে রাজের ছবি দেখে নেটিজেনদের একাংশ রীতিমতো নোংরা মন্তব্যে আক্রমণ করেন তাঁকে। কয়েকজন তো ফেসবুকের মন্তব্য বক্সে লেখেন, ব্রাহ্মণ সন্তান হয়ে টুপি পরে ইদ পালন করছ! তোমার লজ্জা করে না?

টিটাগড়ে প্রতিবছরই বিরাটভাবে ইদ পালন হয়। সেখানেই হাজির ছিলেন রাজ। তবে কটাক্ষ নিয়ে কখনই খুব একটা মুখ খুলতে দেখা যায়নি রাজ চক্রবর্তীকে। কিন্তু এবারটি আর চুপ থাকলেন না। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজ জানালেন, ‘বিটি রোডের উপর বসে সবাই মিলে নামাজ পড়েন। এটা সত্যিই দেখার মতো দৃশ্য। আমি বিধায়ক হয়ে এই দৃশ্য দেখার সুযোগ পেলাম এটা সত্যিই আমার সৌভাগ্য। সারাদিন ওঁদের সঙ্গে আনন্দে সামিল হয়ে ভাল লেগেছে খুব। তবে ট্রোলকে কখনই পাত্তা দিইনি। এখনও দিচ্ছি না। সোশ্যাল মিডিয়ার মন্তব্য বক্স আমি পরি না।’

[আরও পড়ুন: ‘বেলাশেষে’র পর ‘বেলাশুরু’, ফের পর্দায় প্রয়াত সৌমিত্র ও স্বাতীলেখা জুটি, দেখুন ট্রেলার]

রাজনীতির পাশাপাশি সিনেমা, ধারাবাহিক পরিচালনাতেও ব্যস্ত রয়েছেন রাজ। ইতিমধ্যেই তাঁর নতুন ছবি ‘হাবজি-গাবজি’র মুক্তির তারিখ ঘোষণা করেছেন রাজ ও শুভশ্রী। করোনা আবহে বহুদিন ধরেই মুক্তির অপেক্ষায় ছিল এই ছবি।  

‘পরিণীতা’ থেকেই কাহিনির ভিন্নতার উপর গুরুত্ব দিতে শুরু করেছেন পরিচালক রাজ। তাঁর এই ভিন্ন সিনেম্যাটিক ভাষা পছন্দ হয়েছে দর্শকদের। এবার শিশুদের মোবাইল মগ্নতার মতো বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন পরিচালক। এ ছবিতেও নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। ছবিতে শুভশ্রীর স্বামীর ভূমিকায় রয়েছেন পরমব্রত। দু’জনের সন্তানের চরিত্রে নজর কেড়েছেন টেলিভিশন খ্যাত শিশু-অভিনেতা স্যমন্তকদ্যুতি মৈত্র (Samontak Dyuti Maitra)। ছবি মুক্তি পাবে ৩ জুন। 

[আরও পড়ুন: ইদ উপলক্ষে বাড়ির সামনে দেদার গান-বাজনা, ‘কানে কম শুনছি’, প্রতিবাদ মীরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে