BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের প্রেমে পড়লেন রাখি সাওয়ান্ত, প্রেমিকের কাছ থেকে পেলেন BMW!

Published by: Akash Misra |    Posted: May 16, 2022 9:35 pm|    Updated: May 16, 2022 9:35 pm

Rakhi Sawant finds love again | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের প্রেমে পড়েছেন বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। খোদ নিজেই সোশ্যাল মিডিয়ায় রাখি ফাঁস করলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি।  তবে শুধু প্রেমিকের নামই নয়। প্রেমিককে পাশে নিয়ে ভিডি এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানালেন এই নতুন প্রেমের কথা।

খবরে থাকতে বরাবরই রাখি নানারকম চমক দিয়ে থাকেন। এই যেমন, বিগ বস ১৫-র সময় রাখি হঠাৎই জানিয়ে দেন, তিনি রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ। এই রীতেশ নাকি থাকেন কানাডাতে। রীতেশের রয়েছে স্ত্রী ও সন্তানও। তবুও নাকি রাখির সঙ্গে বিয়ে করেছেন তিনি। এমনকী, এই রীতেশকে রাখি নিয়ে এসেছিলেন বিগবসের ঘরেও। রীতেশকে দেখে, সলমন বলেছিলেন, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন! সেই নিয়েও বিগ বসের অন্দরে হয়েছিল শোরগোল। 

[আরও পড়ুন: পল্লবী মৃত্যু মামলায় নয়া মোড়, সাগ্নিক ও তাঁর বান্ধবীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের]

তবে বিগ বস শেষ হতেই আরও এক চমক দিলেন রাখি। জানিয়ে দিলেন রীতেশের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। সে খবরে ইতি পড়তেই না পড়তেই ফের প্রেমের খবর। নিন্দুকরা বলছেন, এবারও প্রেমের নাম করে রাখি, নিজেই গসিপ ছড়াচ্ছেন।

কেরিয়ারেরর শুরু থেকেই রাখি একেবারেই ঠোঁটকাটা। যা মুখে আসে, তাই বলে দেন। এই যেমন, কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি। এই সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন স্তনের সাইজ বড় হলেই নাকি বলিউডে সুযোগ ঘটে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছিল বলিপাড়ায়। আর এবার রাখি প্রেমের খবর ফাঁস করে সবার নজর কাড়তে চাইছেন বলেই মনে করছেন অনেকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

[আরও পড়ুন: ‘কেজিএফ চ্যাপ্টার ২’কে টেক্কা, রেটিং তালিকার শীর্ষে ‘অপরাজিত’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে