১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গভীর অরণ্যে তাড়া করল ভাল্লুক, বেয়ার গ্রিলসের শোয়ে গিয়ে এ কী হাল হল রণবীর সিংয়ের?

Published by: Suparna Majumder |    Posted: June 10, 2022 9:45 pm|    Updated: July 10, 2022 3:01 pm

Ranveer Singh gets chased by bear on Netflix's Ranveer vs Wild with Bear Grylls | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে বিন্দাস থাকেন। উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন। পাপারাজ্জির সামনে হাসিমুখে পোজ দেন। এহেন প্রাণচঞ্চল রণবীর সিং (Ranveer Singh) পড়েছিলেন মহা বিপদে। বেয়ার গ্রিলসের সঙ্গে অরণ্যের দিনরাত্রি দেখতে গিয়েছিলেন। সেখানেই ভাল্লুকের তাড়া খেলেন। ভাল্লুকের হাত থেকে বাঁচতে কী কী না করতে হল বলিউডের ‘বাজিরাও’কে। ভিডিও পোস্ট করে জানিয়েছেন সেকথা। 

Ranveer

জলে-জঙ্গলে-মরুভূমিতে দুঃসাহসিক অভিযানে বেরিয়ে পড়েন বেয়ার গ্রিলস। রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণের মতো তারকাদের পাশাপাশি গ্রিলসের অরণ্য অভিযানের সঙ্গী হয়েছেন খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। রণবীর এই বিয়ারের সঙ্গে জঙ্গলের অভিযানে বের হবেন, সেই খবর আগেই শোনা গিয়েছিল। এতদিনে আগাম ঝলক প্রকাশ্যে এল। 

[আরও পড়ুন: ‘চিনে বাদাম’ ছবি ছাড়া নিয়ে বিতর্ক, পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে আইনি পথে নায়ক যশ]

নন-ফিকশন সিরিজের আকারে রণবীর ও গ্রিলসের অভিযান দেখাবে নেটফ্লিক্স (Netflix)। শোয়ের নাম দেওয়া হয়েছে ‘রণবীর ভার্সাস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ (Ranveer vs Wild with Bear Grylls)। শোনা গিয়েছে, সাইবেরিয়ায় গোটা শুটিং হয়েছে। যেখানে ভাল্লুক তাড়া করেছিল রণবীরকে। আর বুনো ভাল্লুকের কবল থেকে বাঁচতে বলিউড তারকাকে কখনও মৃতের ভূমিকায় অভিনয় করে জঙ্গলে শুয়ে পড়তে হয়েছে, কখনও আবার নাচ দেখাতে হয়েছে। সেই সমস্ত দৃশ্যের ঝলকই টিজারে দেখা গিয়েছে। 

‘জঙ্গল মে মঙ্গল’- এই ক্যাপশন দিয়েই ভিডিওটি প্রকাশ করেছেন রণবীর। শোনা গিয়েছে, বিশেষ এই সিরিজে দর্শকরাও অংশ নিতে পারবেন। তবে তা কীভাবে সম্ভব হবে, তা এখনও জানা সম্ভব হয়নি। শোনা গিয়েছে, আগামী ৮ জুলাই থেকে দেখা যাবে রণবীর ও গ্রিলসের এই কাণ্ডকারখানা। 

Ranveer-1

[আরও পড়ুন: এই প্রথম বাংলা সিনেমায় একক অভিনয়, কেমন হল রাহুলের ‘মৃত্যুপথযাত্রী’?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে