BREAKING NEWS

২৫ চৈত্র  ১৪২৬  বুধবার ৮ এপ্রিল ২০২০ 

Advertisement

ফের বিতর্কে মিকা সিং, গায়কের ম্যানেজারের আত্মহত্যা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন

Published by: Sandipta Bhanja |    Posted: February 22, 2020 8:44 pm|    Updated: February 22, 2020 8:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কের শিরোনামে মিকা সিং। একাধিকবারই মহিলাদের সঙ্গে নাম জড়িয়ে বিতর্কে পড়েছেন এই বলিউড গায়ক। তবে এবার বিষয়টি গুরুগম্ভীর। জনপ্রিয় এই গায়কের ম্যানেজার সৌম্যা জোয়েব খান আত্মহত্যা করেছেন। আর সেই আত্মহত্যাকে কেন্দ্র করেই উঠে আসছে একাধিক প্রশ্ন। মিকার সঙ্গে সেই মহিলার কোনও মতবিরোধ ছিল কিনা সেই প্রশ্নও উঠছে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।  

মুম্বইয়ের আন্ধেরিতে জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের ম্যানেজার আত্মহত্যা করেছেন। মিকার স্টুডিওতেই সৌম্যাকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। স্টুডিওর লিভিং রুম থেকেই উদ্ধার হয়েছে তাঁর মৃতদেহ। আন্ধেরিতে চারটি বাংলো রয়েছে মিকার। সেগুলির মধ্যেই ১৯ নম্বর বাংলোর প্রথম তলে থাকতেন সৌম্যা।

পুলিসের অনুমান, ঘুমের ওষুধ খেয়েই  আত্মহত্যা করেছেন সৌম্যা খান। প্রাথমিক তদন্ত অনুযায়ী এমনটাই জানা গিয়েছে। কিন্তু সৌম্যার আত্মহত্যার নেপথ্যে মিকা সিং কিংবা কোনও ব্যক্তিগত টানাপোড়েন রয়েছে কিনা, সেই সন্দেহও পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সেসব বিষয়ে খতিয়ে দেখা শুরু করেছে মুম্বই পুলিশ। মৃত্যুর কারণ নিয়ে যদিও এখনও কোনওরকম মন্তব্য করতে দেখা যায়নি জনপ্রিয় গায়ককে। তবে, সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা জ্ঞাপন করেছেন মিকা।

[আরও পড়ুন: ‘খুব অপমানজনক’, নেটদুনিয়ায় ‘মিস্টার ইন্ডিয়া’ রিমেক তরজায় সরব সোনম কাপুর]

সৌম্যা জোয়েব খানের মৃতদেহ আপাতত তুলে দেওয়া হয়েছে তাঁর পরিবারের হাতে। পাঞ্জাবেই হবে তাঁর শেষকৃত্য। তবে ভারসোভা থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, সৌম্যার মৃত্যুর সঙ্গে মিকার কোনও যোগসাজশ রয়েছে বলে মনে হয়নি। সম্ভবত অবসাদে ভুগছিলেন। সেই থেকেই আত্মহননের পথ বেছে নিয়েছেন, প্রাথমিক তদন্তে এমনটাই মনে হচ্ছে। কিন্তু কেন, ঠিক কোন পরিস্থির শিকার হয়ে আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন মিকা সিংয়ের ম্যানেজার সৌম্যা খান, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: এই এপ্রিলেই ছাঁদনাতলায় রিচা চাড্ডা ও আলি ফজল, আমন্ত্রিত ফ্রিডা পিন্টো!]

Advertisement

Advertisement

Advertisement