BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মহিলা পুলিশদের ‘দাবাং’ নাচ দেখে মুগ্ধ সায়নী ঘোষ, শেয়ার করলেন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: July 1, 2021 4:32 pm|    Updated: July 1, 2021 4:32 pm

Saayoni Ghosh Posted Dancing Video of 'Dabangg' Lady Police officer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় সায়নী ঘোষ (Saayoni Ghosh)। যুব তৃণমূলের সভাপতি হওয়ার পরও সেই ধারা বজায় রয়েছে। শুধু রাজনৈতিক পোস্ট নয়, কিছু ভাল লাগলেই তা সামাজিক মাধ্যমে শেয়ার করেন সায়নী। বৃহস্পতিবার পোস্ট করলেন ‘দাবাং’ মহিলা পুলিশদের নাচের ভিডিও।

মাত্র ১৫ সেকেন্ডের ভিডিওটি। যাতে কয়েকজন মহিলা পুলিশকর্মীকে দেখা যাচ্ছে। যাঁরা সলমন খানের (Salman Khan) ‘দাবাং’ ছবির টাইটেল ট্র্যাকের সঙ্গে দিব্যি ছন্দ মিলিয়ে নাচছেন। আবার বলিউডের সুলতানের মতো বেল্ট ধরেও তাল মিলিয়েছেন। ছোট্ট এই ভিডিওটিই বেশ পছন্দ হয়েছে সায়নীর।

[আরও পড়ুন: কার্তিককে ভুলে নতুন পুরুষেই মন মজেছে সারার! ছবি পোস্ট করলেন সইফকন্যা]

২০১০ সালে মুক্তি পেয়েছিল সলমন খানের ‘দাবাং’ (Dabangg) সিরিজের প্রথম ছবি। তারপর এক দশক কেটে গেলেও চুলবুল পাণ্ডের জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। তিনটি সিনেমা ইতিমধ্যেই বেরিয়ে গিয়েছে। তাতে ভিন্ন ভিন্ন আঙ্গিকে ‘দাবাং’ গানটি তুলে ধরা হয়েছে। সেই গানে পুলিশকর্মীদের নাচতে দেখে মুগ্ধ নেটিজেনরাও। সায়নী ভিডিও শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন, “আমার দিনটা ভাল হয়ে গেল।” হ্যাশট্যাগে আবার লিখেছেন, “আওয়ার দাবাং গার্লস” (Our Dabangg Girls)।

সোশ্যাল মিডিয়ার মতোই রাজনীতির ময়দানে সক্রিয় সায়নী। যুব তৃণমূলের সভাপতি হওয়ার পর থেকে করোনা (Corona Virus) এবং যশ বা ইয়াস পরবর্তী সময়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছেন। বর্ষায় হুগলির বেশ কিছু অঞ্চলে বিপুল ক্ষতি হওয়ার সম্ভবনা থাকে। সেই কথা মাথায় রেখে সেখানকার তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে কুইক রেসপন্স টিম তৈরি করা হয়েছে। একইভাবে উত্তর ২৪ পরগণাতেও জেলার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তী এবং সক্রিয় যুব কংগ্রেসের কর্মীদের উদ্যোগে ব্লক স্তরে তৈরি হয়েছে কুইক রেসপন্স টিম। প্রশাসনিকভাবে চিহ্নিত এই জেলার ৮৩টি কন্টেনমেন্ট জোনে যাঁরা বসবাস করছেন, তাঁদের যে কোনও প্রয়োজনে সাহায্য করার জন্য এই টিমের সেচ্ছাসেবকরা পৌঁছে যাবেন। অন্যান্য জেলা স্তরেও প্রয়োজন অনুযায়ী তৃণমূল যুব কংগ্রেসের কুইক রেসপন্স টিম তৈরি করার পরিকল্পনা করা হচ্ছে।

[আরও পড়ুন: পরপুরুষের সঙ্গে শিল্পার প্রেম, ফাঁপড়ে পড়লেন পরেশ রাওয়াল! ‘হাঙ্গামা টু’র ট্রেলারেই বাজিমাত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে