২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

নেটিজেনদের রোষানলে পড়ে রাতারাতি PM CARES-এও অর্থসাহায্য সইফ-করিনার!

Published by: Sandipta Bhanja |    Posted: April 2, 2020 4:16 pm|    Updated: April 2, 2020 4:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় বুধবার তিনটি আন্তর্জাতিক সংস্থায় অর্থসাহায্য করেছিলেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। বলিউডের অন্যান্য তারকাদের থেকে ব্যতিক্রমী পথে হেঁটে টাকা দেননি দেশের প্রধানমন্ত্রী, এমনকী মহারাষ্ট্রের ত্রাণ তহবিলেও। অতঃপর নেটিজেনদের জোর কটাক্ষের শিকার হতে হয় তারকা দম্পতিকে। কিন্তু বৃহস্পতিবার সকাল হতেই করিনার ইনস্টাগ্রাম পোস্ট দেখে নিন্দুকেরা চমকে যান! কারণ, বুধবার রোষানলে পড়ার পরদিন সকালেই তড়িঘড়ি তিনি জানান যে তাঁরা PM CARES-এও অর্থসাহায্য করছেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে যেখানে ত্রাণ তহবিলে ইতিমধ্যেই কোটি কোটি টাকা দান করেছেন বলিউড তারকারা। যে উদ্যোগে স্বয়ং নরেন্দ্র মোদি ধন্যবাদ জানিয়েছেন গোটা বলিউডকে। সেখানে সইফ আলি খান এবং করিনা কাপুর খান হেঁটেছিলেন অন্য পথে। প্রধানমন্ত্রীর তহবিলে টাকা না দিয়ে করোনা মোকাবিলায় অর্থসাহায্যের জন্য তাঁরা বেছে নিয়েছিলেন  ইউনিসেফ (UNICEF), আইএএইচভি (International Association for Human Values) এবং গিভ ইন্ডিয়ার (GIVE INDIA) মতো তিনটি আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থাকে। যার জেরে নেটিজেনদের জোর কটাক্ষের শিকার হতে হয়েছিল নবাব দম্পতিকে।

[আরও পড়ুন: লকডাউনে বন্ধ কাজ, মুম্বইতে থেকেও বাংলার ত্রাণ তহবিলে অর্থপ্রদান জিৎ গঙ্গোপাধ্যায়ের]

“প্রধানমন্ত্রী কিংবা মহারাষ্ট্রের নিজস্ব করোনা ত্রাণ তহবিলে দান না করে কেন আন্তর্জাতিক সংস্থার তহবিলে টাকা দিয়েছেন?”  প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একাংশ। “তাহলে কি সস্তা প্রচার পাওয়ার চেষ্টা করছেন সইফ-করিনা?” এমন সব মন্তব্যেই ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর তাই সম্ভবত, বুধবার রোষানলের মুখে পড়েই রাতারাতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিল PM CARES-এ অর্থপ্রদান করার সিদ্ধান্ত নেন নবাব দম্পতি। শুধু তাই নয়! পাশাপাশি মহারাষ্ট্রের ত্রাণ তহবিলেও টাকা দিয়েছেন তাঁরা। বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে নিজেই এই খবর প্রকাশ্যে এনেছেন নবাব বেগম করিনা কাপুর খান। লিখেছেন, “এমন কঠিন পরিস্থিতিতে সবার সহযোগিতা কাম্য। তাই যেখানে পারবেন সেখানেই সাহায্যের হাত বাড়িয়ে দিন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🙏🏻🙏🏻

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

[আরও পড়ুন: বিতর্কিত অযোধ্যা ইস্যু নিয়ে ছবি তৈরি করছেন কঙ্গনা! ডুব দিয়েছেন ‘রামায়ণ’-এ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement