৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘সত্যিকারের স্বামী, নাকি ভাড়া করা?’ বিগ বসে রাখি সাওয়ান্তকে কটাক্ষ সলমনের

Published by: Akash Misra |    Posted: November 28, 2021 9:22 pm|    Updated: November 28, 2021 9:22 pm

Salman Khan asks Rakhi Sawant if she has ‘hired’ Ritesh to play her husband | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) কি সত্যিই বিবাহিত? কয়েক বছর ধরে এই রহস্যের যেন সমাধানই ঘটছে না। তবে রাখি কিন্তু প্রকাশ্য়ে বার বার বলেই যাচ্ছেন, রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে তিনি সাত পাকে বাঁধা পড়েছেন। আর শীঘ্রই তাঁকে সবার সামনে নিয়ে আসার প্রতিশ্রুতিও দিয়েছিলেন রাখি। রাখি  কথা রাখলেন, সম্প্রতি বিগবসের অন্দরে নিয়ে আসলেন তাঁর স্বামী রিতেশকে। সেজে গুজে বিগবসের ঘরে আসলেন রিতেশ নামের এই ব্যক্তি। সবার সঙ্গে রাখি পরিচয় করিয়ে দিলেন তাঁর স্বামী রিতেশকে।

তবে এই কাণ্ডকে একেবারেই বিশ্বাস করতে চাইছেন না সলমন খান (Salman Khan)। তাঁর কথায়, রাখি নাকি একেবারেই মিথ্য়ে কথা বলছেন। এমনকী, শোয়ের মাঝেই সলমন রাখিকে স্পষ্টই বললেন, এটা কি তোমার সত্যিকারের স্বামী, নাকি ভাড়া করে এনেছো! রাখি অবশ্য সলমনের এই মন্তব্যের কোনও উত্তর দেননি। বরং উত্তর দিলেন রিতেশই। 

 

 

[আরও পড়ুন: দামি গয়নায় সেজেও এত মনমরা কেন? এবার মডেলদের নিয়ে প্রশ্নের মুখে ডিজাইনার সব্যসাচী ]

বিগবসের অন্দরে ঢুকে রিতেশ জানিয়েছেন,’ আমার স্ত্রী রাখি কখনও মিথ্যে কথা বলে না। আমি ওকে সকলের সামনে গ্রহণ করতে পারিনি, সেটা আমার দোষ। আমার পেশাগত সমস্যা ছিল তাই রাখিকে অপেক্ষা করতে বলেছিলাম।’

বিগবসের অন্দরে ঢুকে প্রতিযোগীদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন রাখি সাওয়ান্তের স্বামী রিতেশ। রাখিকে সঙ্গে নিয়ে নানা পোজে ছবিও তুললেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে রাখির এই স্বামীকে নিয়ে ধন্দে রয়েছে বিগবসের দর্শকরাও। সলমনের মতো তাঁরাও সন্দেহ প্রকাশ করেছেন রাখির উপর। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা রাখিকে কটাক্ষ করে নানা মন্তব্যও করছেন। সবার একই মত, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন। অনেকের মতে, টিআরপি তোলার জন্যই নাকি এই বন্দোবস্ত।

[আরও পড়ুন: Nusrat Jahan: ছুটির দিনে ছোট্ট ঈশানকে ‘ড্যাডি’ যশ, ‘মাসি’ মিমির নাচ দেখাল মা নুসরত]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে