১ শ্রাবণ  ১৪২৬  বুধবার ১৭ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিটনেস নিয়ে বরাবরই সচেতন সল্লু মিঞা। নিয়মিত জিমে যান তিনি। ‘ভারত’-এর সাফল্যের পরও তাতে ভাটা পড়েনি। বরং পরের প্রজেক্টের জন্য নিজেকে তৈরি করতে শুরু করে দিয়েছেন দাবাং খান। শরীরচর্চা করতে গিয়ে নিজের নিরাপত্তারক্ষীদের নিয়ে ওয়েট লিফ্টিং করলেন সলমন। সেই ভিডিও তিনি আপলোড করলেন সোশ্যাল সাইটে।

ভিডিওটি সলমন নিজেই পোস্ট করেছেন টুইটারে। সেই সঙ্গে লিখেছেন, ওয়েট লিফ্টিংয়ে ওঠা-নামা করার অভিজ্ঞতা হয়েছে তাঁর নিরাপত্তারক্ষীদের। আর এর ফলে তাঁরা বুঝতে পেরেছেন সলমন থাকলে তাঁরা কতটা সুরক্ষিত। সলমন ভিডিওটি পোস্ট করার পর সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে প্রশংসা। অনুরাগীরা ভাইজানের এই ভিডিও দেখে উচ্ছ্বসিত। পরপর কমেন্ট পড়ছে সলমনের সেই ভিডিওর নিচে।

[ আরও পড়ুন: দেশে ফিরেই জুহির সঙ্গে জুটি বাঁধছেন ঋষি কাপুর! ]

সম্প্রতি সলমন খানের ‘ভারত’ ছবিটি নয়া রেকর্ড গড়েছে। বলিউডে যে সমস্ত ছবি এত তাড়াতাড়ি ১০০ কোটির ক্লাবে নাম লেখাতে সক্ষম হয়েছে, তার মধ্যে ভাইজানের ছবির সংখ্যাই সবথেকে বেশি। সলমন খানের মোট ১৪টি ছবি ১০০ কোটির ক্লাবের তালিকায় রয়েছে। সলমনের পরই নাম রয়েছে অক্ষয় কুমার এবং অজয় দেবগণের। এই দুই অভিনেতারই ১০টি করে ছবি বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে। তবে, এই তালিকায় সামান্য পিছিয়ে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। কিং খানের ৭টি ছবি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে তাঁকে তালিকার তৃতীয় স্থান দিয়েছে। অন্যদিকে, মিস্টার পারফেকশনিস্ট অর্থাৎ আমির অভিনীত মোট ৬টি ছবি ১০০ কোটি টাকার বেশি আয় করতে পেরেছে। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে ‘ভারত’-এর এই গগনচুম্বী সাফল্যের কথা ঘোষণা করেছেন। বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, ‘ভারত’ ছাপিয়ে গিয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘প্রেম রতন ধন পায়ো’ এবং ‘সুলতান’-এর রেকর্ডকেও।

‘ভারত’-এর পর সলমনের হাতে রয়েছে ‘দাবাং ৩’ ও ‘কিক ২’। সূত্রের খবর, রোহিত শেট্টি নাকি ‘কিক’-এর সিক্যুয়েলের টিমে নাম লেখাতে চলেছেন পরিচালক হিসেবে। ‘দাবাং ৩’ ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে।

[ আরও পড়ুন: মুখ্যমন্ত্রী ‘ম্যাজিকে’ মুগ্ধ দেব, মমতার প্রশংসা করে টুইট অভিনেতার ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং