BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শরীর জবাব দিচ্ছে, চিকিৎসার জন্য সিনেমা থেকে সাময়িক বিরতি নিচ্ছেন সঞ্জয় দত্ত

Published by: Suparna Majumder |    Posted: August 11, 2020 7:51 pm|    Updated: August 11, 2020 11:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন। বেরিয়ে আসার মুহূর্তে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়িয়ে আশ্বস্ত করেছিলেন সব ঠিক আছে। মঙ্গলবার এক টুইটে ফের দুশ্চিন্তার কালো মেঘ ঘনিয়ে এল। টুইট বিবৃতিতে সঞ্জয় দত্ত (Sanjay Dutt) জানালেন, চিকিৎসার জন্য সিনেমা থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যু মামলায় চূড়ান্ত সিদ্ধান্ত এখনই নয়, রায়দান স্থগিত রাখল সুপ্রিম কোর্ট]               

নিজের টুইটার হ্যান্ডেলে সঞ্জয় লিখেছেন,

“বন্ধুরা, চিকিৎসার জন্য আমি কাজ থেকে সাময়িক বিরতি নিচ্ছি। আমার পরিবার ও আমার বন্ধুরা আমার সঙ্গে রয়েছেন। আর আমার প্রত্যেক শুভানুধ্যায়ীর কাছে আবেদন কোনও চিন্তা করবেন না আর দয়া করে গুজব রটাবেন না। আপনাদের ভালোবাসা আর শুভেচ্ছায় আমি খুব শিগগিরিই ফিরে আসব!”   

৮ আগস্ট শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। খবর প্রকাশ্যে আসার পরই চিন্তিত হয়ে পড়েন অনুরাগীরা। অনুরাগীদের আশ্বস্ত করে সঞ্জয় টুইটে জানিয়েছিলেন, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। করোনা পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে। এক-দু’দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

[আরও পড়ুন: তুরস্কে শুটিংয়ে গিয়ে বিপাকে আমির! সামাজিক দূরত্ব ভুলে ভক্তদের ভিড়ে নাজেহাল অভিনেতা]

সেই মতো সোমবার বিকেলে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যান সঞ্জয়। মঙ্গলবার যখন অনুরাগীরা তাঁর ‘সড়ক টু’-র ট্রেলার প্রকাশ্যে আসার প্রতীক্ষায় ছিলেন, তখনই টুইটে সাময়িক বিরতি নেওয়ার কথা ঘোষণা করেন বলিউডের ‘খলনায়ক’।

২০২০ সাল বলিউডের পক্ষে এমনিতেই সুখকর নয়। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আকস্মিক মৃত্যুর আগেই দুই প্রিয় অভিনেতাকে হারিয়েছেন চলচ্চিত্র অনুরাগীরা। ২৯ এপ্রিল কোলন ইনফেকশনের কারণে প্রাণ হারান ইরফান খান (Irrfan Khan)। ঠিক তার একদিন পরেই ক্যানসারে আক্রান্ত হয়ে প্রাণ হারান ঋষি কাপুর (Rishi Kapoor)। ২০১৮-তেই ইরফান খানের নিউরোএন্ডোক্রাইন টিউমারের কথা জানা যায়। সেবছরই  ঋষি কাপুরের ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানা যায়। দু’জনেই বিদেশে চিকিৎসা করাতে গিয়েছিলেন। ফিরে আসার পর ইরফান ‘আংরেজি মিডিয়াম’-এর শ্যুটিংও করেছিলেন। পারিবারিক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ঋষি কাপুর। স্বাভাবিক জীবনে ফিরে আসার আপ্রাণ চেষ্টা করেছিলেন দুই তারকা। তবে ভাগ্য সঙ্গত দেয়নি। মাত্র একদিনের তফাতে দুই প্রিয় অভিনেতাকে হারান চলচ্চিত্র অনুরাগীরা। সঞ্জয় দত্তের ক্ষেত্রে যেন তেমন কিছু না হয়, সেই প্রার্থনাই করছেন প্রত্যেকে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement