BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তুরস্কে শুটিংয়ে গিয়ে বিপাকে আমির! সামাজিক দূরত্ব ভুলে ভক্তদের ভিড়ে নাজেহাল অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: August 11, 2020 5:35 pm|    Updated: August 11, 2020 5:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাদাখের গালওয়ান উপত্যকায় ভারত-চিন সম্পর্কের আঁচ এসে পড়েছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাতেও। এই ছবির জন্য ১০০টি এক্সক্লুসিভ লোকেশন বেছে রেখেছিলেন আমির। যার মধ্যে অনেকটা অংশ শুট হওয়ার কথা ছিল লাদাখে। কিন্তু উপত্যকায় এমন অশান্ত পরিবেশে শুটিং করা বেশ ঝুঁকিপূর্ণ বলে প্রথমটায় কারগিলে শুটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে এখনই তা সম্ভব হচ্ছে না। অগত্যা দেশের বাইরের লোকেশনই এখন ভরসা। তাই সম্প্রতি ‘লাল সিং চাড্ডা’র গোটা টিম নিয়ে তুরস্কে উড়ে গিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। আর বিদেশে-বিঁভুইয়ে শুটিং করতে গিয়েই অনুরাগীদের ঢলে মহাবিপাকে পড়েছেন আমির।

তুরস্কের বেশ কিছু জায়গায় শুটিং হবে। মঙ্গলবার থেকে সেই কর্মযজ্ঞ শুরুও হয়ে গিয়েছে। তবে আমির খানকে দেখেই তাঁর তুরস্কের অনুরাগীরা করোনা, সামাজিক দূরত্ব সব ভুলে গিয়ে হুড়োহুড়ি শুরু করেছেন। ভক্তদের সামলাতে নাজেহাল আমির। ঘটনা এমন পর্যায়ে পৌঁছয় যে, সেলফি আর অটোগ্রাফ নেওয়ার চোটে নাকি প্রায় পড়েই যাচ্ছিলেন বলিউড অভিনেতা। আর আমিরকে দেখে অনুরাগীদের উন্মাদনার সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টে শুনানির আগেই বড় ধাক্কা! রিয়া-সহ পরিবারের তিনজনের ফোন বাজেয়াপ্ত করল ইডি]

aamir

কথা ছিল, চলতি বছর বড়দিন উপলক্ষেই দর্শকদের উপহার দেবেন ‘লাল সিং চাড্ডা’। কিন্তু করোনার জেরে সেই পরিকল্পনা একেবারে বিশ বাঁও জলে! শুটিং এখনও বাকি। ফলে মুক্তিও পিছিয়েছে পাক্কা ১ বছর। এবছরের পরিবর্তে আমির খান ও করিনা কাপুরের ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে আগামী বছর, অর্থাৎ ২০২১ সালে। তবে মুক্তির দিন আপাতত ডিসেম্বর মাসেই স্থির করা হয়েছে। সোমবারই অফিশিয়ালি জানিয়ে দেওয়া হয়েছে যে আগামী বছর বড়দিনেই আসছে আমিরের ছবি। তবে লকডাউনের পর এবার বাকি শুটিং সারতে মরিয়া ‘লাল সিং চাড্ডা’ টিম। তুরস্কে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। আমির খানের ভক্তের সংখ্যা যে বাইরের দেশেও নেহাত কম নয়, তা অনুরাগীদের হুড়োহুড়ি দেখলেই ঠাহর করা যায়।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর পর দিশার সঙ্গে নাম জড়িয়ে ‘কেচ্ছা’, পুলিশের দ্বারস্থ তিতিবিরক্ত সূরজ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement