BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এক মিষ্টি ভালবাসার গল্প নিয়ে জুটি বাঁধছেন সৌরসেনী-অর্জুন

Published by: Sandipta Bhanja |    Posted: April 6, 2019 9:41 pm|    Updated: August 9, 2021 5:50 pm

Sauraseni Maitra and Arjun Chakraborty to pair up for a web series

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর অরিন্দম শীলের ‘ব্যোমকেশ গোত্র’ এবং অঞ্জন দত্তের ‘ফাইনালি ভালবাসা’য় দর্শকদের নজর কেড়েছেন সৌরসেনী মৈত্র এবং অর্জুন চক্রবর্তী। শোনা যাচ্ছে, এবার সৌরসেনী এবং অর্জুন জুটি বাঁধতে চলেছেন ওয়েব সিরিজের জন্য। টলিউডের পরিচালক জুটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ হইচই অরিজিন্যালসের জন্য এক নতুন ওয়েব সিরিজ তৈরি করতে চলেছে। আর সেই ওয়েব সিরিজেই অভিনয় করছেন সৌরসেনী এবং অর্জুন।

[আরও পড়ুন:  ‘শনিবারের বিকেল’-এর পর ফের ওপার বাংলার ছবিতে পরমব্রত]

চিত্রনাট্য পড়ার কাজ সবে শুরু হয়েছে। প্রাথমিক প্রস্তুতি মিটিয়ে অতি শীঘ্রই শুরু হবে ওয়েব সিরিজের শুটিং। অভিনেত্রী সৌরসেনী জানিয়েছেন, মিষ্টি ভালবাসার গল্প নিয়ে এগিয়েছে ওয়েব সিরিজের কাহিনি। পরিচালক জুটি সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ আপাতত ব্যস্ত ‘সামসরা’ ছবিটি মুক্তি নিয়ে। ‘সামসরা’ আপাতত মুক্তির অপেক্ষায়। অতনু, চন্দন এবং ভিকি-এই তিন বন্ধুর গল্প নিয়েই তৈরি হয়েছে এই ছবি। ছবিতে তিন বন্ধুর চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী, রাহুল বন্দ্যোপাধ্যায় এবং ইন্দ্রজিৎ চক্রবর্তী।

[আরও পড়ুন:  ‘কাঞ্চনা’র হিন্দি রিমেকে অক্ষয়, বিপরীতে এই বলি নায়িকা!]

 চলতি বছরের জুলাইতে মুক্তি পাবে ‘সামসরা’। সৌমিত্র চট্টোপাধ্যায় এবং পরমব্রতকে নিয়ে এই পরিচালক জুটির ‘শ্রাবণের ধারা’ নামে একটি ছবিও মুক্তি পাবে।অনেক কম বয়স থেকেই সৌরসেনীর অভিনয় জগতে অভিজ্ঞতা রয়েছে৷ সব্যসাচী চক্রবর্তীর মতো অভিনেতার ছেলে হওয়ার সুবাদে অর্জুনেরও সেলুলয়েডের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক৷ দু’জনেই ছোটপর্দা, বড়পর্দায় কাজ করেছেন৷ এঁদের অভিনয়ও বেশ প্রশংসিত৷আর একেই কাজে লাগাচ্ছেন সুদেষ্ণা রায়, অভিজিৎ রায়৷ সকলের আশা, নতুন, তরুণ জুটি সেলুলয়েডের মতো ওয়েব সিরিজেও বেশ জনপ্রিয় হয়ে উঠবে৷ কবে দেখা যাবে, তা নিয়ে এখনও কিছুই জানা যায়নি৷ সবে প্রাথমিক কাজ শুরু হয়েছে৷ এখন সৌরসেনী-অর্জুনের আরেক অনস্ক্রিন কেমিস্ট্রি দেখার আশায় দর্শকরা৷

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে