BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

মুক্তি পেল ‘রাধে’র নতুন গান ‘দিল দে দিয়া’, সলমনের সঙ্গে কোমর দোলালেন জ্যাকলিন

Published by: Biswadip Dey |    Posted: April 30, 2021 6:31 pm|    Updated: April 30, 2021 6:31 pm

Second song of Salman Khan's film 'Radhe: Your Most Wanted Bhai', 'Dil De Diya' released | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সিটি মার’-এর পর এবার ‘দিল দে দিয়া’ (Dil De Diya)। মুক্তি পেল সলমন খানের (Salman Khan) আগামী ছবি ‘রাধে’র (Radhe) নতুন গান। ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই ‘ভাইজান’-এর অনুরাগীদের মধ্যে আলোড়ন পড়ে গিয়েছিল। এরপর ‘সিটি মার’ও মন জিতে নেয় তাদের। এবার মুক্তি পেল ‘দিল দে দিয়া’। এই গানে সলমনের সঙ্গে দেখা গিয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)।

বৃহস্পতিবারই নিজের ইনস্টাগ্রামে গানটির একটি টিজার শেয়ার করে সকলকে সলমন জানিয়ে দিয়েছিলেন, শুক্রবারই মুক্তি পাবে গানটি। লিখেছিলেন, ‘‘আমাদের আগামী গান কালই মুক্তি পাবে। আশা করি আপনারা এটিকেও পছন্দ করবেন।’’ সল্লু মিয়াঁর সেই ঘোষণার পর থেকেই শুরু হয়েছিল প্রতীক্ষা। অবশেষে মুক্তি পেল গানটি। দেখে নিন জ্যাকলিন-সলমনের রসায়নে ভরা সেই গানটি।

এদিকে ‘সিটি মার’ ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৩ কোটি মানুষ। দিশা পাটানি (Disha Patani) ও সলমনের দুরন্ত নাচ মন জিতেছে নেটিজেনদের। আর ততই তীব্র হয়েছে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর প্রতীক্ষা। প্রসঙ্গত, এই গানটি আসলে ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডিজে: দুভভারা জগন্নাথধম’ ছবির একটি গানের রিমেক। তেলুগু ছবিটির গানে কোমর দুলিয়েছিলেন দক্ষিণী তারকা অল্লু অর্জুন ও পূজা হেগড়ে।

[আরও পড়ুন: শান্তিনিকেতনে শুটিংয়ের ইচ্ছা ছিল ঋষি কাপুরের, মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণায় শিবপ্রসাদ]

আগামী ১৩ মে ইদের দিন (Eid 2021) বক্স অফিসে আবির্ভুত হবেন ‘রাধে’ ওরফে সলমন খান। আপাতত গানে গানে শুরু হয়ে গিয়েছে কাউন্ট ডাউন। করোনা আবহে সিনেমা হলের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম ‘জিপ্লেক্স’-এও দেখা যাবে ছবিটি। ছবিতে সলমন ও দিশা ছাড়াও রণদীপ হুডা ও জ্যাকি শ্রফের মতো দুই সুপারস্টারকেও দেখা যাবে। পরিচালনায় প্রভু দেবা (Prabhu Deva)। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল সলমন খানের ‘ওয়ান্টেড’। ছবিতে রাজবীর শেখাওয়াত ওরফে রাধের চরিত্রে অভিনয় করেছিলেন সলমন। সেই চরিত্রকেই যেন ফিরিয়ে আনা হয়েছে নতুন এই ছবিতে। যদিও এটি সিক্যুয়েল কিনা সেই বিষয়ে এখনও পর্যন্ত কোনও নিশ্চিত খবর নেই।

[আরও পড়ুন: মাস্ক খুলে অনুরাগী সেলফি তুলতে যেতেই মেজাজ হারালেন সারা আলি খান, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement