BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাশুড়ির বিন্দাস নাচ দেখে মুগ্ধ Shah Rukh Khan, করলেন বিশেষ আবদার

Published by: Suparna Majumder |    Posted: September 9, 2021 8:35 pm|    Updated: September 9, 2021 8:35 pm

Shah Rukh Khan wants learn this from his mother in law | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিন্দাস নাচেন শাশুড়ি। সেই ভিডিও দেখে মুগ্ধ বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। বিশেষ আবদারও করে বসলেন তিনি। শাশুড়ির কাছে নাচ শিখতে চান কিং খান। এই ইচ্ছে প্রকাশ করেছেন টুইটারে।

Shah Rukh Khan wants learn this from his mother in law

শাহরুখ শুধু পর্দাতেই রোমান্সের ফুল ফোটান না, বাস্তবেও তিনি বেশ রোম্যান্টিক। যখন গৌরীকে বিয়ে করেছিলেন, তখন তিনি বলি-বাদশা হয়ে ওঠেননি। তারপর আসে গ্ল্যামার দুনিয়ার সাফল্য। ক্রমে ক্রমে বলিপাড়ার নম্বর ওয়ান খান হয়ে ওঠেন শাহরুখ। এর মধ্যে বহু অনস্ক্রিন জুটি পালটেছে। কিন্তু তাঁর জীবনের জুটি আজও অটুট। গৌরীর মা সবিতা ছিব্বরের সঙ্গেও শাহরুখের খুব ভাল সম্পর্ক।

Shah Rukh Khan wants learn this from his mother in law

[আরও পড়ুন: ‘কী কষ্ট!’, করোনা টিকা নিয়ে নাজেহাল Ankush Hazra]

বৃহস্পতিবার মা’কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর নাচের ভিডিও টুইট করেন গৌরী। ইউরো ক্যারিবিয়ান ভোকাল গ্রুপ বনি এম.-এর বিখ্যাত ‘ড্যাডি কুল’ গানে নেচেছেন সবিতা ছিব্বার। ক্যাপশনে মায়ের উদ্দেশ্যে গৌরী লিখেছেন, “কেউ তোমার সঙ্গে নাচে পাল্লা দিতে পারবে না… শুভ জন্মদিন মা।” গৌরীর এই ভিডিও শেয়ার করেই আবার শাহরুখ লেখেন, “হ্যাঁ, শাশুড়ির কাছ থেকে নাচটা এবার শিখতেই হবে।”

মাঝে মধ্যে Ask SRK সেশন করেন শাহরুখ খান। সেখানে অনুরাগীদের নানা প্রশ্নের জবাব দেন। কিছুদিন আগেই এক ফ্যান জানতে চেয়েছিলেন রোম্যান্টিক নায়ক এত তাড়াতাড়ি কেন বিয়েটা করে ফেলেছিলেন? জবাবে একবারে বাউন্ডারি হাঁকান বলি-বাদশা। জানান, নারী ও সৌভাগ্য (লেডি ও লাক) যে কোনও সময়ই আসতে পারে। আর দুটোই তাঁর কাছে এসেছে গৌরিরূপেই। কথাটা নির্জলা সত্যি। কারণ যখন গৌরী ভালবেসে শাহরুখকে বিয়ে করেছিলেন, তখন তিনি স্বপ্ন দেখা এক যুবক। না আছে অর্থ, না প্রতিপত্তি। যে বন্ধনে তাঁরা জড়িয়েছিলেন তা ভালবাসারই। তারপরই ক্রমে ক্রমে একের পর এক ব্রেক পান শাহরুখ। আর এই পুরো পর্বে যেমন জীবনে, তেমন তাঁর কাজের সমালোচক হয়েও পাশে ছিলেন গৌরি। স্ত্রী-ভাগ্যে ধন কথাটা যদি কারও জন্য সত্যি হয়, তবে তাঁর নাম অবশ্যই শাহরুখ খান।

[আরও পড়ুন: সন্তানের বাবা কে? মুখ খুললেন Nusrat Jahan]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে