Advertisement
Advertisement
Sohini Sarkar

‘বিয়েটা হলে…’, জুলাইতেই শোভনের সঙ্গে সাতপাক! কী বলছেন সোহিনী?

বিয়ে নিয়ে মুখ খুললেন সোহিনী সরকার।

Sohini Sarkar opens up on her marriage rumour with Sovan Ganguly
Published by: Sandipta Bhanja
  • Posted:May 19, 2024 8:56 pm
  • Updated:May 19, 2024 8:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের গুঞ্জন মাসখানেক ধরেই। তবে দুজনেরই কেউই এপ্রসঙ্গে মুখ খুলতে নারাজ! এদিকে মাস দুয়েক ধরেই জল্পনা, শোভন-সোহিনীর (Sohini Sarkar, Sovan Ganguly) প্রেমের সম্পর্ক নাকি এবার ছাদনাতলায় পরিণতি পেতে চলেছে। টলিউডের অন্দরমহলে কানাঘুষো অনেক। অভিনেত্রী নাকি ইতিমধ্যেই তিন লাখি নেকলেস অর্ডার দিয়েছেন বিয়ের জন্য। রূপটান শিল্পী, শপিং থেকে ফটোগ্রাফার প্রাথমিক পর্যায়ে সবই নাকি চূড়ান্ত।

সূত্রের খবর, জুলাই মাসেই নাকি শোভন-সোহিনী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এইমুহূর্তে তাঁরা যে টলিপাড়ার ট্রেন্ডিং কাপল, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না! দিন কয়েক আগে, বহুরূপীর অনুষ্ঠান থেকে শোভন গঙ্গোপাধ্যায়ের দুই প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা দত্ত ও ইমন চক্রবর্তীর হাসিঠাট্টার ভিডিও প্রকাশ্যে আসতেও নেটপাড়া সোহিনী-প্রসঙ্গে টেনে এনেছিল। তবে বিয়ের জল্পনা, গুঞ্জন যতই হোক না কেন, এপ্রসঙ্গে অভিনেত্রী কিংবা গায়কের মুখে কিন্তু কুলুপ! তবে এবার সংবাদ প্রতিদিন-এর মুখোমুখি হয়ে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন সোহিনী সরকার।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: ভোট আবহেই রাজনীতির ভয়ংকর খেলায় দিতিপ্রিয়া! গদি দখলের লড়াইয়ে অভিনেত্রীও]

বর্তমানে অভিনেত্রী ‘অথৈ জল’-এর প্রচারে ব্যস্ত। সেখানেই তাঁর কাছে প্রশ্ন রাখা হয়েছিল- এই সিনেমা রিলিজের একমাস পরেই কি বিয়ের পিঁড়িতে? তার জবাবে লাজুক হাসি হেসেই সোহিনী জানালেন, “বিয়েটা হলে হবে, আর কী! তবে বিয়ে হলে সেটার প্রিমিয়ার হবে না।” অভিনেত্রী কিন্তু এক্ষেত্রে বিয়ের গুঞ্জনটা পুরোপুরি উড়িয়েও দিলেন না। তাহলে কি জুলাইতেই শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাতপাক ঘুরছেন সোহিনী সরকার? ভবিষ্যতের গর্ভেই লুকিয়ে তার উত্তর।

[আরও পড়ুন: ‘শিলাজিৎ কি কম শয়তান…!’, কোন কথা ফাঁস করলেন কৌশিক গঙ্গোপাধ্যায়?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ