BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিয়ে দিয়ে দিন না, স্যার!’ অনুরাগীর আবদারের মোক্ষম জবাব দিলেন সোনু সুদ

Published by: Suparna Majumder |    Posted: March 17, 2021 11:35 am|    Updated: March 17, 2021 12:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সর্বহারাদের পাশে দাঁড়িয়ে তাঁদের মুসকিল আসান করেছিলেন। রিল লাইফ নয়, রিয়েল লাইফেই গরিবের ‘মসীহা’ হয়ে উঠেছেন সোনু সুদ (Sonu Sood)। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার বন্দোবস্ত করে দিয়েছেন, কারও চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন আবার কারও মাথার উপর ছাদ জুটিয়েছেন। টাকার অভাবে পড়াশোনা করতে পারছে না প্রত্যন্ত গ্রামের মেধাবি পড়ুয়া, সোশ্যাল মিডিয়ায় খবর পেয়েই মোবাইল পাঠিয়ে দিয়েছেন তিনি। জমিতে চাষ করার জন্য কৃষককে ট্রাক্টরও পাঠিয়েছেন। এত কিছুর পরও আবদারের শেষ নেই। এবার কী আবদার? “বিয়ে দিয়ে দিন না, স্যার!” রাজ শ্রীবাস্তব নামের এক প্রোফাইল থেকেই এই আরজি জানানো হয়েছিল বলিউড তারকাকে। প্রশ্নের মোক্ষম জবাব দিয়েছেন সোনু। রসিকতা বজায় রেখেই রাজের টুইট শেয়ার করে লিখেছেন, “কেন করিয়ে দেব না…মন্ত্র পড়েই বিয়ে করিয়ে দেব… আপনি শুধু মেয়ে খোঁজার পরিশ্রমটুকু করে নিন দয়া করে।”

[আরও পড়ুন: রাস্তার পাশেই ‘টুম্পা সোনা’ গানে চুটিয়ে নাচ অরিজিৎ সিংয়ের, ভাইরাল ভিডিও]

এমন আবদার প্রায়ই পেয়ে থাকেন সোনু সুদ। মজার ছলেই তাঁর জবাব দেন অভিনেতা।পাশাপাশি মানুষের পাশে দাঁড়ানোর কাজও করে যান। মঙ্গলবার সুনয়না মাল নামে এক মহিলার চিকিৎসার বন্দোবস্ত করেছেন। আবার ১ লক্ষ বেকার যুবকের কর্মসংস্থানের জন্য অ্যাপ লঞ্চও করেছেন বলিউডের ‘রবিনহুড’।

এভাবেই মানুষের সেবা করে যেতে চান সোনু। মহা শিবরাত্রিতে অনুরাগীদেরও মানবসেবার পরামর্শই দিয়েছিলেন বলিউডের তারকা। লিখেছিলেন, “শিবঠাকুরের ছবি শেয়ার করে নয় কাউকে সাহায্য করে শিবরাত্রি পালন করুন। ওম নমঃ শিবায়।”

[আরও পড়ুন: প্রকাশ্যেই কথা কাটাকাটি, দেবকে ব্লক করলেন রুক্মিণী! কিন্তু কেন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement