BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী, মুখ খুললেন প্রাক্তন স্বামী রাজীব

Published by: Sandipta Bhanja |    Posted: April 21, 2019 3:19 pm|    Updated: April 22, 2019 12:08 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বিয়ে করলেন শ্রাবন্তী। এই নিয়ে তৃতীয়বার। পরিচালক রাজীব বিশ্বাস, মডেল কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পর এবার রোশন সিং নামে জনৈক খ্যাতনামা কেবিন ক্রুয়ের সঙ্গে। চণ্ডীগড়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। যার জন্যে কম কটূ কথা শুনতে হয়নি মেয়েকে। রসাল মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। দেদার সমালোচনা, ছি-ছিঃকার পড়ে গিয়েছে। চারিদিকে শ্রাবন্তী-রোশনের বিয়ে নিয়ে যখন শোরগোল পড়ে গিয়েছে, তারই মাঝে প্রাক্তন স্ত্রীর বিয়ে নিয়ে মুখ খুললেন প্রযোজক-পরিচালক রাজীব বিশ্বাস।

[আরও পড়ুন:  বিয়ের হ্যাটট্রিক শ্রাবন্তীর, দেখুন নবদম্পতির ছবি ]

শ্রাবন্তী-রাজীবের দীর্ঘ ১৫ বছরের বৈবাহিক সম্পর্কের অবসান ঘটেছে বছর দুয়েক আগেই। অতীতের তিক্ততা গিয়েছে ঘুচে। দু’জনেই দু’জনের জীবনে এগিয়ে গিয়েছেন। বিচ্ছেদের পর শ্রাবন্তী বিয়ের পিঁড়িতে বসলেও, এখনও অবধি বিয়ে করেননি রাজীব। তবে, খুব শিগগিরিই বোধহয় নিজেও বিয়েটা সারতে চলেছেন রাজীব, সেই ইঙ্গিতই তিনি দিলেন রবিবার। প্রথমত, শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন রাজীব। এবং দ্বিতীয়ত, তাঁর দাম্পত্যজীবন যেন সুখের হয়, সেই কামনাও করেছেন।

“শ্রাবন্তী মানুষ হিসেবে খুব ভাল। ভাল অভিনেত্রীও। বিয়ের আগে এক বছর আমরা প্রেম করেছিলাম। আমাদের বিয়েটা ভেঙে গেলেও আমি সবসময়েই ওর শুভাকাঙ্ক্ষী। ও জীবনে যা চায়, তার সবটুকুই যেন পায়। আমাদের বৈবাহিক জীবনে ওর যা যা পূরণ হয়নি, সেই সব ইচ্ছেপূরণ হোক শ্রাবন্তীর। এছাড়া, ঝিনুকও ওর সঙ্গে থাকে। ওর জীবনে সমস্যা এলে ঝিনুককেও তা ছোঁবে। যা আমি চাই না। ঝিনুক ভাল থাক, এটাই চাই”- বললেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রাজীব।

পাশাপাশি, শ্রাবন্তীর বিরুদ্ধে এতো ট্রোল হওয়া নিয়েও মুখ খুলেছেন তিনি। তাঁর বক্তব্য, বিয়েটা যার যার ব্যক্তিগত সিদ্ধান্ত। প্রত্যেকের নিজের খুশি থাকাটা নিজের কাছে। যদি কেউ নিজের মনের মানুষ খুঁজে পান, তাহলে তাঁদের জীবনের সিদ্ধান্ত নেওয়ার পূর্ণ অধিকার রয়েছে। এর জন্য ট্রোল করাটা বোকা বোকা। সঙ্গে প্রাক্তন স্ত্রীকে নিয়ে উদ্বেগ প্রকাশ করে জানিয়েছেন, শ্রাবন্তী ভীষণই আবেগপ্রবণ। তাই তিনি জীবনের সিদ্ধান্তগুলো যেন আবেগের বশে না নেন, সেই কথাও বলেছেন।

[আরও পড়ুন: সোনম কি অন্তঃসত্ত্বা? ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় শুরু গুঞ্জন ]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই নিজের ছবির সেটে একজনের কাছ থেকে জানতে পেরেছিলেন শ্রাবন্তীর নতুন সম্পর্কের কথা। শুনেওছিলেন, যে ওরা খুব শিগগিরিই নাকি গাঁটছাড়া বাঁধবেন। কিন্তু, তারিখটা জানতেন না। তবে হ্যাঁ, চমকটা হচ্ছে রাজীবও বিয়ের পিঁড়িতে বসছেন পরের বছর, জানিয়েছেন তিনি নিজেই। আপাতত প্রেম করছেন ইন্ডাস্ট্রি বহিরাগত একজনের সঙ্গে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement