৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মাদক সেবন ছাড়ার কথা দিয়েছিলেন সুশান্ত! রিয়া-শ্রুতির WhatsApp চ্যাট ফাঁস

Published by: Suparna Majumder |    Posted: August 26, 2020 4:50 pm|    Updated: August 26, 2020 4:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিবিআই, ইডির পাশাপাশি এবার সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে যুক্ত হতে পারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) নামও। ঘটনায় মাদক চক্রের যোগ থাকার আভাস পাচ্ছেন গোয়েন্দারা। রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ডিলিট করা হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরেই নাকি এই তথ্য গোয়েন্দাদের সামনে এসেছে।

[আরও পড়ুন: NEET ও JEE স্থগিত রাখা হোক, পড়ুয়াদের হয়ে এবার সরকারের কাছে আবেদন সোনু সুদের]

শোনা গিয়েছে, সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বিজনেস ম্যানেজার তথা রিয়ার বর্তমান ম্যানেজার শ্রুতি মোদির (Shruti Modi) হোয়াটসঅ্যাপ চ্যাটের (Whatsapp) সূত্র ধরে নতুন তথ্য পেয়েছেন সিবিআইয়ের আধিকারিকরা। চলতি বছরের জানুয়ারি মাসে নাকি হোয়াটসঅ্যাপে রিয়া ও শ্রুতির কথা হয়েছিল। যাতে দাবি করা হয়েছিল, সুশান্ত সম্পূর্ণভাবে গাঁজা ছেড়ে দেবেন বলে কথা দিয়েছেন। একটি মিটিং চলাকালীন নাকি অভিনেতা কেঁদে ফেলেছিলেন। কথোপকথনে উল্লেখ করা হয়েছিল, চিকিৎসা হওয়া সত্ত্বেও সুশান্তের পরিস্থিতি বদলাচ্ছে না এবং চিকিৎসার জন্য নতুন করে ডাক্তারের পরামর্শ নিতে হবে। সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির এক কর্মী জয়া সাহা সঙ্গেও রিয়ার চ্যাট হয়েছিল। সেখানেও মারিজুয়ানা, এমডিএমএ-র মতো কিছু নিষিদ্ধ মাদকের কথা উঠে এসেছিল। গৌরব আর্য নামের একজন ড্রাগ ব্যবসায়ীর সঙ্গেও রিয়া যোগাযোগ করেছিলেন বলে দাবি করা হয়েছে। এদিকে রিয়ার আইনজীবী দাবি করেছেন রিয়া কোনওদিন মাদকাসক্ত ছিলেন না। প্রয়োজনে রক্ত পরীক্ষা করানো যেতে পারে বলে জানান তিনি।

[আরও পড়ুন: একগাল কাঁচা-পাকা দাড়ি, ভয়াল দৃষ্টি! দেখুন তো চিনতে পারছেন কিনা এই অভিনেতাকে?]

এরই মাঝে সুশান্তের পারিবারিক বন্ধু নীলোৎপল মৃণাল অভিযোগ করেন, সুশান্তের বন্ধু হিসেবে দাবি করা বলিউড প্রযোজক সন্দীপ সিং (Sandip Ssingh) শিগগিরই দেশ ছেড়ে লন্ডনে পাড়ি দেওয়ার পরিকল্পনা করছেন। এই মুহূর্তে যেন সন্দীপকে দেশ ছাড়ার অনুমতি না দেওয়া হয় বলে আবেদন জানিয়েছেন তিনি। বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীও (Subramanian Swamy) সুশান্ত কাণ্ডে সন্দীপ সিংয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। টুইটে সুশান্ত মামলায় দুবাই যোগের কথা বলেছেন তিনি।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement