BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

‘খুন হয়েছেন সুশান্ত, বদলানো হোক উইকিপিডিয়ার আত্মহত্যা তথ্য’, দাবি বন্ধু স্মিতার

Published by: Suparna Majumder |    Posted: October 14, 2020 10:50 pm|    Updated: October 14, 2020 11:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ ১৪ অক্টোবর। ঠিক চার মাস আগে এই দিনই বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) দেহ উদ্ধার হয়েছিল। আজও তাঁর মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে। এদিকে উইকিপিডিয়ায় সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যা লেখা রয়েছে। এর বিরুদ্ধেই টুইটারে প্রতিবাদ জানালেন প্রয়াত অভিনেতার বন্ধু স্মিতা পারিখ (Smita Parikh)। তাঁর দাবি, খুন করা হয়েছে সুশান্তকে, ফলে ‘আত্মহত্যা’ লেখাটি বদলানো হোক। এর পাশাপাশি সুশান্তের বিচারের দাবিতেও সরব হয়েছেন তিনি। দোষীদের গ্রেপ্তার করে জেলে পাঠানোর জন্য পিটিশনে সই করারও আবেদন জানিয়েছেন।

 

[আরও পড়ুন: ভোলবদল! অনুরাগ কাণ্ডে রিচা চড্ডার কাছে ‘নিঃশর্ত’ ক্ষমা চাইলেন পায়েল ঘোষ]

এদিকে সুশান্তের মৃত্যুর চার মাস পূর্ণ হওয়ার দিনই রহস্যজনকভাবে সোশ্যাল মিডিয়া থেকে উধাও তাঁর দিদি শ্বেতা সিং কীর্তির (Shweta Singh Kirti) প্রোফাইল। ভাইয়ের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর বিচারের দাবিতে সরব হয়েছেন শ্বেতা। টুইটার, ইনস্টাগ্রামের মাধ্যমেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) কাজে বিচার চেয়েছিলেন। দুই প্রোফাইলের অস্তিত্বই আর নেই। উল্লেখ্য, মঙ্গলবারও সুশান্তের বিচারের দাবিতে সরকারের কাছে ‘মন কি বাত’ পৌঁছে দেওয়ার আরজি জানিয়েছিলেন শ্বেতা।

প্রয়াত অভিনেতার স্মৃতিতে বুধবার পটনায় বিশেষ পদযাত্রার আয়োজন করা হয়। দুঃস্থ শিশুদের SSR টি-শার্ট এবং মাস্ক বিলি করা হয়। এদিকে সুশান্ত মামলায় আর্থিক তছরুপের তদন্তে বুধবারই বলিউড প্রযোজক দীনেশ ভিজানের বাড়ি-সহ চারটি জায়গায় হানা দেয় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। চালানো হয় তল্লাশি অভিযান। ছেলের অ্যাকাউন্ট থেকে ১ বছরে ১৫ কোটি টাকা গায়েব হওয়ার অভিযোগ জানিয়েছিলেন সুশান্তের বাবা কে কে সিং। সেই অভিযোগের প্রেক্ষিতেই এই তদন্ত।

[আরও পড়ুন: মুরলীধরনের বায়োপিকের মোশন পোস্টার প্রকাশ্যে আসতেই নেটিজেনদের রোষানলে বিজয় সেতুপতি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement