BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বোনের বিয়ে, কোন্নগরে পরিবার সমেত চুটিয়ে আনন্দ করলেন সুস্মিতা সেন

Published by: Suparna Majumder |    Posted: January 18, 2021 6:40 pm|    Updated: January 18, 2021 9:59 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: বোনের বিয়ে বলে কথা। মুম্বইতে কি বসে থাকা যায়? সুস্মিতা সেনের (Sushmita Sen) পক্ষে অন্তত তা করা সম্ভব নয়। তাই পরিবার সমেত উঠে বসেছিলেন বিমানে। কলকাতায় নেমেই গাড়ি ধরে সোজা পৌঁছে গিয়েছিলেন কোন্নগরে। সেখানেই বিয়ের আয়োজন হয়েছিল। সেজেগুজে বোনের বিয়েতে আনন্দ করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি।

ছবিগুলি ফেসবুকে শেয়ার করা হয়েছে সায়ক সেন (Sayak Sen) নামের এক প্রোফাইল থেকে। ক্যাপশন থেকে জানা গিয়েছে, সায়কেরই বিয়ে ছিল সুস্মিতার জ্যাঠতুতো বোন এন্দ্রিলা সেনের সঙ্গে। সেই বিয়ের কিছু মুহূর্তই শেয়ার করেছেন তারকা শ্যালিকার সঙ্গে। বিয়ে বাড়িতে সুস্মিতার প্রেমিক রোহমান শলও ছিলেন। অভিনেত্রীর বড় মেয়ে রেনেকেও দেখা গিয়েছে। স্ত্রী চারু আসোপাকে নিয়ে বিয়েতে হাজির সুস্মিতার ভাই রাজীব সেনও।

[আরও পড়ুন: ধর্মীয় ভাবাবেগে আঘাত! এবার FIR ‘তাণ্ডব’-এর পরিচালকের বিরুদ্ধে, বাড়ল সইফের নিরাপত্তা]

১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর খেতাব পাওয়ার পর থেকে একের পর এক সাফল্যের সিঁড়ি চড়েছেন সুস্মিতা। শুধুমাত্র গ্ল্যামার নয়, অভিনয়ের জোরেও বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। সলমন খান, শাহরুখ খানের মতো তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। কিছুদিন আগে আবার ডিজনি প্লাস হটস্টারের ‘আরিয়া’ সিরিজে নাম ভূমিকায় অভিনয় করে ওয়েব দুনিয়ায় ডেবিউ করেছেন।


গ্ল্যামারের এই সাফল্য মানুষ সুস্মিতাকে আরও পরিণত করেছে। নিজের বাংলাকে কোনওদিন ভোলেননি তিনি। ভোলেননি আত্মীয়-বন্ধুদের। বরাবর যোগাযোগ রেখে গিয়েছেন। মুম্বইয়ে থাকলেও নিয়মিত দুই মেয়েকে নিয়ে দুর্গা পুজোয় যোগ দেন। মা দুর্গার আশীর্বাদ নেন। নিজেও কোনও কথা বলার শেষে মা দুর্গার নাম উচ্চারণ করেন। তাই বোনের ডাক ফেরাননি অভিনেত্রী।

সপরিবারেই বিয়ে বাড়িতে গিয়েছেন। আর পাঁচটা সাধারণ মানুষের মতো সেজেগুজে আনন্দ করেছেন। বর-কনের সঙ্গে ঘরের মেয়ের মতো পোজ দিয়েছেন ছবি তোলার জন্য। রাজীব ও রোহমনকে দেখা গিয়েছে কনের পিঁড়ি ধরে বরের চারপাশে ঘোরাতে। সুস্মিতার সঙ্গে সম্পর্কের পর থেকেই সেন পরিবারের অঙ্গ হয়ে গিয়েছেন রাজীব। তাই তিনিও ছিলেন বিয়ের অতিথি।

[আরও পড়ুন: এবার করোনায় আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্যা পৌলমী, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement