BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কনের সাজে তনুশ্রী চক্রবর্তী, রাজনীতি ছেড়েই কি বিয়ের পিঁড়িতে?

Published by: Suparna Majumder |    Posted: August 22, 2021 9:34 pm|    Updated: August 22, 2021 9:38 pm

Tanusree Chakraborty posted picture as bride | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপালে সাজানো চন্দন। তার মাঝে লাল টুকটুকে টিপ। সিঁথি ভরতি সিঁদুর। শরীরে জড়িয়ে রয়েছে ঘিয়ে রঙা শাড়ি। গয়না ভরতি হাত দু’টিও লাল রঙে রাঙানো। একেবারে কনের সাজে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। তাতেই প্রশ্ন উঠেছে, রাজনীতি ছাড়ার পরই বিয়ে করছেন নাকি তারকা?

Tanusree Chakraborty posted picture as bride

তনুশ্রীর বিয়ের প্রসঙ্গ তুলেছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তনুশ্রীর ছবির কমেন্ট বক্সে তিনিই লিখেছেন, “বিয়েটা কবে?”। মিমির প্রশ্নের উত্তরে তনুশ্রী আবার হাসিতে ফেটে পড়ার ইমোজি ব্যবহার করে লিখেছেন, “তোর বিয়ের একদিন আগেই।”

Tanusree Chakraborty post reax

ছবিতে দেখে মনে হচ্ছে, কোনও গয়না প্রস্তুতকারক সংস্থার জন্য বধূবেশে এই ফটোশুট করেছেন তনুশ্রী। ছবিটি তুলেছেন প্রিয়ম বক্সী। অভিনেত্রীর স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন রুদ্র সাহা। মেকআপ ও হেয়ারের দায়িত্ব সামলেছেন বাবুসোনা সাহা ও কুণাল।

[আরও পড়ুন: ধুম জ্বর নিয়ে মাঝপথেই শুটিং ছেড়ে বাড়ি ফিরলেন অঙ্কুশ, অসুস্থ প্রেমিকা ঐন্দ্রিলাও]

৮ মার্চ দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপিতে (BJP) যোগ দেন তনুশ্রী চক্রবর্তী। ‘নতুন জন্ম হল আমার’, গেরুয়া শিবিরে যোগ দিয়েই বলেছিলেন অভিনেত্রী। তার কিছুদিন পরই তাঁকে শ্যামপুরের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। বিপরীতে ছিলেন তৃণমূল প্রার্থী (TMC Candidate) কালীপদ মণ্ডল। প্রচারে কোনও খামতি রাখেননি তনুশ্রী। কিন্তু রাজনীতির (Politics) ময়দানে পোড় খাওয়া নেতা কালীপদ মণ্ডলের কাছে হেরে যান।

Tanusree Chakraborty joins BJP

এরপর জুলাই মাসের ৮ তারিখ তাঁর রাজনীতি ছাড়ার খবর প্রকাশ্যে আসে। যেকোনও রকম রাজনীতির রং থেকে বাইরে থেকে অভিনয়ে মনোনিবেশ করতে চান বলেই জানান টলিপাড়ার অভিনেত্রী। সেই কাজেই মন দিয়েছেন। কনের বেশ তাঁর নতুন এই ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। কেউ কেউ আবার জানিয়েছেন, বিয়ের এই খবর সত্যি হলে তাঁরা খুশিই হতেন।

Tanusree Chakraborty 

[আরও পড়ুন: Indian Idol 12: আরও কাছাকাছি পবনদীপ-অরুণিতা, একই আবাসনে কিনলেন ফ্ল্যাট!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে