BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হলিউডে মহামারির থাবা, করোনা আক্রান্ত অভিনেতা টম হ্যাংকস ও তাঁর স্ত্রী

Published by: Sucheta Sengupta |    Posted: March 12, 2020 10:04 am|    Updated: March 20, 2020 2:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহামারি করোনার প্রকোপ এবার হলিউডেও। বিশ্ববিখ্যাত, জনপ্রিয় অভিনেতা টম হ্যাংকস ও তাঁর স্ত্রীর শরীরে বাসা বেঁধেছে নোভেল করোনা ভাইরাস। পরীক্ষার রিপোর্ট হাতে পেয়ে টুইট করে সেকথা নিজেই প্রকাশ করলেন টম হ্যাংকস। তিনি ও স্ত্রী রিটা উইলসন আপাতত অস্ট্রেলিয়ায় রয়েছেন। সেখানেই শুরু হয়েছে চিকিৎসা। চিকিৎসকরা তাঁদের আইসোলেশন ওয়ার্ডে পর্যবেক্ষণে রেখেছেন।

ওয়ার্নার ব্রাদারস প্রযোজিত গায়ক এলভিস প্রেসলির উপর একটি ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছেন সস্ত্রীক টম হ্যাংকস। সেখানে চলছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। দিন কয়েক ধরে হ্যাংকস এবং রিটা অসুস্থ বোধ করছিলেন। জ্বরের পাশাপাশি সারা শরীরে ব্যথাও ছিল। এই পরিস্থিতিতে নিজেরা সতর্ক হয়েই COVID-19 পরীক্ষা করান। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর অভিনেতা নিজেই সার্জিক্যাল মাস্ক, গ্লাভসের ছবিসমেত টুইট করেন। তাঁদের দু’জনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভরতি করা হয়েছে। পর্যবেক্ষণে রয়েছে টম হ্যাংকস, রিটা উইলসন। হ্যাংকসই প্রথম হলিউড অভিনেতা, যিনি নিজে করোনা আক্রান্ত হওয়ার খবর সর্বসমক্ষে নিয়ে এলেন নিজেই। এই সংক্রান্ত টুইটের প্রতিটি ছত্রে সাবধানতার কথা লিখেছেন ৬৩ বছর বয়সী অভিনেতা।

[আরও পড়ুন: শুটিংয়ের ফাঁকে ‘বন্য খুনসুটি’, আফ্রিকার জঙ্গলে গলায় সাপ জড়িয়ে সৃজিত]

হ্যাংকসের নাম না করে ওয়ার্নার ব্রাদারসের তরফে টুইটারে জানানো হয় যে তাদের ছবির কাজ চলাকালীন ইউনিটের কয়েকজন করোনা ভাইরাস আক্রান্ত। অভিনেতা ও তাঁর স্ত্রী করোনা আক্রান্ত হওয়ার পর ইউনিটের অন্যান্য সদস্যদেরও COVID-19 পরীক্ষা করানো হয়েছে। হ্যাংকসের অসুস্থতার জন্য প্রোডাকশনের কাজ পিছিয়ে দেওয়া হচ্ছে কি না, তা নিয়ে মুখ খুলতে চায়নি প্রযোজক সংস্থা। অস্ট্রেলিয়ায় এই মুহূর্তে ১৩৬ জন করোনা ভাইরাস আক্রান্ত, মৃত্যু হয়েছে ৩ জনের। প্রধানমন্ত্রী স্কট মরিসন রোগ মোকাবিলায় ১৮ বিলিয়ন ডলার প্যাকেজ ঘোষণা করেছেন। হ্যাংকস এবং রিটার দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী স্কট মরিসন। 

[আরও পড়ুন: বাংলাদেশে করোনা হানার জের, এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের জোড়া ম্যাচ স্থগিত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement