BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুক্তি পেল ‘মালাল’-এর ট্রেলার, আরও দুই নবাগতকে সুযোগ দিলেন বনশালি

Published by: Bishakha Pal |    Posted: May 18, 2019 9:18 pm|    Updated: May 18, 2019 9:18 pm

Trailer release of Sanjay Leela Bhansali's new movie Malaal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক হিসেবে প্রথম কয়েকজনের মধ্যেই জায়গা করে নেন সঞ্জয় লীলা বনশালি। ছবি তিনি প্রযোজনাও করেন ভেবেচিন্তে। তাই তাঁর ছবি মানেই বাড়তি উত্তেজনা। ‘পদ্মাবত’, ‘বাজিরাও মস্তানি’-র মতো ছবিই তাঁর থেকে চায় দর্শক। তা সে প্রযোজনার ক্ষেত্রেই হোক বা পরিচালনার ক্ষেত্রে। বনশালির পরবর্তী প্রযোজনা নিয়েও তাই চড়ছে উত্তেজনার পারদ। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার।

ছবির নাম ‘মালাল’। এই ছবিটিও দুই গোষ্ঠীর সংঘর্ষের কাহিনি। ছবির ট্রেলার দেখতে দেখতে ‘বাজিরাও মস্তানি’-র কথা মনে পড়বে। তবে এই ছবিটি যারা মারাঠি ও যারা মারাঠি নয়, তাদের দ্বন্দ্ব নিয়ে তৈরি হয়েছে। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জাভেদ জাফরির ছেলে মীজান ও সঞ্জয় লীলা বনশালির ভাইঝি শর্মিন সেহগাল। দু’জনেরই বলিউডে অভিষেক হবে এই ছবি দিয়ে। পরিচালক মঙ্গেশ হাডাওয়ালে। ছবি তিনি দু-চারটের বেশি পরিচালনা করেননি। কিন্তু তাতেই পুরস্কারের ঝুলি ভরতি হতে শুরু করে দিয়েছে তার।

[ আরও পড়ুন: আসছে ‘মিস্টার ইন্ডিয়া ২’! পরিচালকের টুইট ঘিরে জল্পনা ]

‘মালালা’ ছবির ট্রেলারে দেখা গিয়েছে মীজান কট্টর মারাঠি। জাতিবাদ তাঁর মধ্যে এমন ঢুকে গিয়েছে, যে যারা মারাঠি নয়, অথচ মুম্বইয়ে রয়েছে, তাদের উপর সে খড়গহস্ত। শর্মিনের সঙ্গেও প্রথম থেকেই এই কারণে তাঁর ঝামেলা। কিন্তু শর্মিন একাবেরই লাজুক নন। তাঁর সঙ্গে যদি কোনও অনৈতিক ঘটনা ঘটে, প্রতিবাদ করেন তিনি। এক্ষেত্রেও করেন। ফলে স্বাভাবিকভাবেই জোটে হুমকি। কিন্তু সময় বদলায়। পরিস্থিতির সঙ্গে সঙ্গে লড়াই বদলে যায় ভালবাসায়। প্রেমে পড়েন মীজান ও শর্মিন।

এর আগে সঞ্জয় লীলা বনশালি ‘সাওয়রিয়া’ ছবিতে দুই নবাগতকে দর্শকের সঙ্গে পরিচয় করিয়েছিলেন। তাঁরা সোনম কাপুর এবং রণবীর কাপুর। সেবার তিনি ছবিটি পরিচালনা করেছিলেন। কিন্তু এবার আর ছবি পরিচালনা করছেন না তিনি। শুধু প্রযোজনার মধ্যেই নিজেকে সীমাবদ্ধ রেখেছেন।

[ আরও পড়ুন: সেন্সরের কোপে ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড’-এর ছাঁটাই দৃশ্য ঘুরছে নেটদুনিয়ায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে