BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

মিলিন্দের নগ্নতা কেন অপরাধ নয়? অশ্লীল ভিডিও শুটের দায়ে পুনমের গ্রেপ্তারিতে ক্ষুব্ধ নেটদুনিয়া

Published by: Sayani Sen |    Posted: November 6, 2020 12:59 pm|    Updated: November 6, 2020 4:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে অশ্লীল ভিডিও শুট আর অন্যদিকে নগ্ন হয়ে দৌড়। যত কাণ্ড গোয়ায় (Goa)। পুনম পাণ্ডে এবং মিলিন্দ সোমনের (Milind Soman) কীর্তিতে আপাতত আগুন জ্বলছে নেটদুনিয়ায়। কিন্তু অশ্লীল ভিডিও শুটের দায়ে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে পুরুষ হৃদয়ে ঝড় তোলা পুনমকে। তবে আলোচনা হলেও কোনও আইনি ব্যবস্থাই নেওয়া হয়নি এভারগ্রিন মিলিন্দের বিরুদ্ধে। আর তাতেই বেজায় চটেছে নেটিজেনদের একাংশ। পুনম এবং মিলিন্দের ক্ষেত্রে কেন দু’মুখো নীতি, সেই প্রশ্ন তুলেছেন তাঁরা।     

সম্প্রতি ৫৫ তম জন্মদিন ছিল মিলিন্দের। নিরিবিলিতে জীবনের বিশেষ দিন উদযাপনে স্ত্রী অঙ্কিতার সঙ্গে গোয়ায় চলে যান তিনি। জন্মদিনের সকালে গোয়ার সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দৌড়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। স্ত্রীর তোলা সেই ছবির মাধ্যমে নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছাও জানান। আর একবার যা মুগ্ধ করে তাঁর অনুরাগীদের। ওই নগ্ন ছবি নিয়েই শুরু হয় হইচই। এই ছবি নিয়ে আলোচনা হলেও আইনের ফাঁসে জড়াতে হয়নি মিলিন্দকে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday to me ! . . . #55 📷 @ankita_earthy

A post shared by Milind Usha Soman (@milindrunning) on

এদিকে, ঠিক সেদিনই পুনম পাণ্ডের (Poonam Pandey) বিরুদ্ধে দায়ের হয় এফআইআর। অভিযোগ ওঠে, গোয়ার চাপোলি ড্যামে ‘পর্ন ভিডিও’ শুট করেছেন তিনি। যা নিয়ে সুর চড়ায় গোয়া ফরওয়ার্ড পার্টি। পুনমের বিরুদ্ধে গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার তরফে অভিযোগ দায়ের করা হয়। এছাড়াও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তিও পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এভাবে গোয়াকে নীল ছবি তৈরির আখড়া বানানো যাবে না বলেই দাবি অভিযোগকারীদের। গোয়া ফরওয়ার্ড পার্টির দায়ের করা অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার পুনম। বর্তমানে যদিও জামিন পেয়ে গিয়েছেন তিনি।

[আরও পড়ুন: বিজয়ার পর ‘চা কাকু’র সঙ্গে সাক্ষাৎ, কী উপহার দিলেন মিমি?]

নেটিজেনদের একাংশ পুনমকে গ্রেপ্তারি ইস্যুতে বেজায় ক্ষুব্ধ। পুনমের নগ্নতা অপরাধ হলে মিলিন্দ সোমনের নগ্নতা নিয়ে কেন মাথা ঘামানো হচ্ছে না, সেই প্রশ্ন তোলেন কেউ কেউ। অনেকেই আবার মিলিন্দ সোমনের গ্রেপ্তারির দাবিও জানান।  

পুনম একজন মহিলা বলে কী শুধুমাত্র তাঁর নগ্নতাই অপরাধ? লিঙ্গবৈষম্যকে কাঠগড়ায় দাঁড় করিয়ে সেই প্রশ্নেও সরব হয়েছেন কেউ কেউ। 

[আরও পড়ুন: ডাকে সাড়া দিচ্ছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে আশার কথা শোনালেন চিকিৎসকরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement