BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কুলি নম্বর ১’-এ বরুণের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে

Published by: Bishakha Pal |    Posted: April 24, 2019 6:06 pm|    Updated: April 24, 2019 6:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় গোবিন্দা-করিশ্মার কেমিস্ট্রি ছিল দর্শকদের কাছে জনপ্রিয়। একের পর এক হিট ছবি দিয়েছেন তাঁরা। ‘সাজন চলে শ্বশুরাল’, ‘হিরো নম্বর ১’, ‘রাজা বাবু’, ‘হাসিনা মান জায়েগি’-র মতো অনেক ছবি করেছে এই জুটি। এর মধ্যে অত্যন্ত জনপ্রিয় ছবি ছিল ‘কুলি নম্বর ১’। এই ছবি ফের আসছে বড়পর্দায়। আর এবার এই ছবি দর্শকের উপহার দেবে একটি নতুন জুটি, বরুণ-সারা।

বরুণ ধাওয়ান যে ‘কুলি নম্বর ১’-এ অভিনয় করবেন, তা বলিউডে অনেক আগে থেকেই কানাঘুষো চলছিল। কিন্তু করিশ্মার জায়গায় কে অভিনয় করবেন, তা এতদিন ধোঁয়াশাই ছিল। এবার জানা গেল ছবির পরিচালক ও প্রযোজকরা চাইছেন এই চরিত্রে অভিনয় করুন সারা আলি খান। তাঁর অভিনীত ছবি ‘কেদারনাথ’ আর ‘সিম্বা’ ইতিমধ্যেই সুপারহিট। এছাড়া সারা এমনিতেও সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়। যুবসমাজের হার্টথ্রব তিনি। আর বরুণ ধাওয়ানও যুবক-যুবতীদের মধ্যেও বেশ জনপ্রিয়। ফলে তাঁদের জুটি সুপারহিট হবে, এমন আশা করাই যায়। আর এই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছেন নির্মাতারা।

[ আরও পড়ুন: গার্লফ্রেন্ড অন্তঃসত্ত্বা, বিয়ের আগে নিজেই জানালেন অর্জুন রামপাল ]

তবে শুধু সারা আলি খানের ছবিতে সই করাই নয়, ‘কুলি নম্বর ১’ সেট থেকে রয়েছে আরও খবর। শোনা যাচ্ছে, গোবিন্দা-করিশ্মার দু’টি গানও নাকি রিমেক হবে। আর সেগুলিও থাকবে ছবিতে। গান দু’টি হল- ‘ম্যায় তো রাস্তে সে যা রাহা থা’ আর ‘হুসন হ্যায় সুহানা’। এই গান দু’টিতেও দেখা যাবে বরুণ ধাওয়ান ও সারা আলি খানকে। তবে শোনা যাচ্ছে, ছবিতে নাকি বরুণকে গোবিন্দার মতো লাল-সাদা কুলির পোশাকে দেখা যাবে না। কারণ এখন বেশিরভাগ ক্ষেত্রেই কুলিরা এই ধরনের পোশাক পরেন না। ছবিটি আধুনিকার মোড়কে দর্শকের সামনে উপস্থিত করতে চাইছেন পরিচালক ও প্রযোজকরা। তাই যতটা সম্ভব পুরনো ছবির অনুকরণ এড়ানো হচ্ছে। এছাড়া পুরনো ছবিতে গোবিন্দার বেশিরভাগ শট ছিল স্টেশনেই। কিন্তু বরুণের প্ল্যাটফর্মে তেমন কোনও শট নেই।

ছবিটি পরিচালনা করবেন ডেভিড ধাওয়ান। প্রযোজনা করছেন বাসু ভাগনানি। শোনা যাচ্ছে এবছর আগস্টেই শুরু হবে শুটিং।

[ আরও পড়ুন: মোদির বায়োপিক প্রভাবিত করবে ভোটারদের, মেনে নিল কমিশন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement