৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মানবিক বরুণ, বৃদ্ধাকে ভোটকেন্দ্রের সিঁড়ি দিয়ে উঠতে সাহায্য করলেন অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: April 29, 2019 5:29 pm|    Updated: April 29, 2019 6:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ চতুর্থ দফার লোকসভা ভোট। দেশের ৯টি রাজ্যে চলছে নিবার্চন প্রক্রিয়া। সেই নয় রাজ্যের তালিকায় রয়েছে মুম্বইয়ের নামও। সকাল থেকেই পাপারাজিদের ক্যামেরায় ধরা পড়েছে মুম্বইয়ের বিভিন্ন জায়গার বুথে সেলেবরা পৌঁছে গিয়েছেন ভোট দিতে। সস্ত্রীক আমির খান, অজয়, কাজল, নবাব বেগম করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, আর মাধবন, সোনালি বেন্দ্রে-সহ আরও অনেকেই। সোমবার বেলা নাগাদ ‘কলঙ্ক’ অভিনেতা বরুণ ধাওয়ানও নিয়ম মাফিক পৌঁছে গিয়েছিলেন ভোট দিতে। সঙ্গে ছিলেন পরিচালক বাবা ডেভিড ধাওয়ান। অভিনেতাকে দেখে অনুরাগীদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হলেও এদিন দেখা গেল অন্য এক বরুণ ধাওয়ানকে। যিনি অভিনেতা হিসেবে নয়, সামনে এলেন দেশের কর্তব্যপরায়ণ নাগরিক এবং একজন সংবেদনশীল মানুষ হিসেবে।

 [আরও পড়ুন:  ‘ভারতীয় রাজনীতিতে মহিলারা গিনিপিগ’, বিতর্কিত মন্তব্য নাগমার]

বান্দ্রার এক পোলিং বুথে সোমবার দুপুরে দেখা যায় বরুণ ধাওয়ানকে। বরুণের পরনে ছিল সাদা টি-শার্ট এবং জিনস। মাথায় টুপি। প্রিয় অভিনেতাকে দেখে আশেপাশের ভোটদাতাদের মধ্যে যথারীতি এক উন্মাদনা ছড়িয়েছে। ভোটকেন্দ্রে যাওয়ার সময়ে সঙ্গে ছিল তাঁর দেহরক্ষী। তবে, কেন্দ্রের বাইরেই দেহরক্ষীকে রেখে এসেছিলেন তিনি। বুথে প্রবেশ করছেন, এমন সময়ে ক্যামেরায় ধরা পড়ল এক বৃদ্ধা হাঁটতে পারছেন না ঠিকমতো। সিঁড়ি দিয়ে উঠতে অসুবিধে তাঁর। আর ঠিক তখনই বরুণ কোনও কিছুর তোয়াক্কা না করে, তাঁর স্টারসুলভ খোলস ছেড়ে এগিয়ে এলেন সেই বৃদ্ধাকে সাহায্য করতে। তাঁর হাত ধরে তুললেন সিঁড়ি দিয়ে। এগিয়ে দিলেন সেই ঘরের দিকে। আর সেই মুহূর্তকেই মোবাইল ক্যামেরাবন্দি করেছেন এক ভক্ত। শুধু তাই নয়, ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবিই এখন ভাইরাল নেটদুনিয়ায়। বরুণ যে এদিন সবার মন জয় করে নিয়েছেন, তা বলাই বাহুল্য।

 [আরও পড়ুন:  প্রতিশ্রুতিই সার, না পাওয়ার ক্ষোভ উগরে ব়্যাপ রূপান্তরকামীদের]

এরপর বাবার সঙ্গে ভোট দিয়ে এসে পাপারাজ্জিদের সামনে পোজ দেন তিনি। আঙুলে ভোটের কালি নিয়ে ইনস্টাগ্রামে নিজেও ছবি শেয়ার করেন বরুণ। দিনকয়েক আগেই ৩২-এ পা রেখেছেন ‘ম্যায় তেরা হিরো’ অভিনেতা। থাইল্যান্ডে সেই সেলিব্রেশন কাটিয়ে মুম্বইয়ে নির্বাচনের আগেই শহরে ফিরে এসেছেন বরুণ ধাওয়ান।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

BE COOL GO VOTE #jaihind

A post shared by Varun Dhawan (@varundvn) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement