BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পোলিং বুথের ভিতর সাপ, আতঙ্কে চেঁচিয়ে উঠলেন ভোটাররা

Published by: Sulaya Singha |    Posted: April 23, 2019 2:23 pm|    Updated: April 23, 2019 2:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শান্তিপূর্ণভাবেই চলছিল ভোটদান পর্ব। আচমকাই বুথের ভিতরে উপস্থিত ভোটকর্মী ও ভোটাররা আঁতকে উঠলেন। চারিদিকে হইচই পড়ে গেল।আতঙ্ক ছড়িয়ে পড়ল বাইরে অপেক্ষারত ভোটারদের মধ্যেও৷ তাঁরাও ভয়ে ভয়ে জানতে চাইলেন, কী হয়েছে ভিতরে? একজন চেঁচিয়ে উঠলেন ‘সাপ…সাপ’। হ্যাঁ, পোলিং বুথের ভিতরে আস্ত একটি সাপ ঘোরাফেরা করছে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। বেশি কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় ভোটগ্রহণ।

লোকসভা নির্বাচনের তৃতীয় দফায় কেরলের ২০টি আসনে চলছে ভোটগ্রহণ। ২২৭ জনের ভাগ্য নির্ধারণ করছেন ভোটাররা। তারই মধ্যে কেরলের কান্নুরের কান্দাকাইয়ের এক বুথে সাপ ঢোকায় হইহুল্লোড় পড়ে গেল! এই বুথে ভোটারের উপস্থিতির হারও চোখে পড়ার মতো। সেখানেই ঘটল এমন ঘটনা। স্থানীয় সূত্রে খবর, ইভিএমের পাশে যে ভিভিপ্যাট মেশিন রাখা ছিল, সেখানেই ঘুরঘুর করতে দেখা যায় একটি ছোট সাপকে। অপ্রত্যাশিত অতিথিকে দেখে স্বাভাবিকভাবে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যায় ভোটগ্রহণ। বেশ খানিকক্ষণের চেষ্টায় সাপটিকে বুথ থেকে বের করার পর ফের ভোটাররা ভোট দিতে শুরু করেন। ঘটনার সমালোচনা করে কংগ্রেস নেতা শশী থারুর টুইট করেন, “পোলিং বুথে হাজির সাপ। ভারতীয় গণতন্ত্রে এই প্রথম হয়তো এমন ঘটনা ঘটল।”

[আরও পড়ুন: জল্পনা সত্যি করে বিজেপিতেই যোগ দিলেন সানি দেওল]

মঙ্গলবার ১৫টি রাজ্যের ১১৭টি আসনে ভোটগ্রহণ চলছে। গুজরাটের ২৬ আসন, কেরলের ২০টি আসনের পাশাপাশি কর্ণাটক এবং মহারাষ্ট্রে ১৪টি করে আসনে ভোটগ্রহণ হচ্ছে। ভোট হচ্ছে উত্তরপ্রদেশের ১০টি, ছত্তিশগড়ের ৭টি, বিহারের ৪টি, অসমের ৪টি, ত্রিপুরার একটি, ওড়িশার ৬টি, গোয়ার ২টি এবং পশ্চিমবঙ্গের পাঁচটি আসনে। জম্মু-কাশ্মীর, দাদরা-নগর হাভেলি এবং দমন ও দিউ দ্বীপপুঞ্জের একটি করে আসনে চলছে ভোটগ্রহণ। কেরলের কান্নুর কেন্দ্রে বিদায়ী সাংসদ পি কে শ্রীমাথি, কে সুরেন্দ্রদন এবং বিজেপি-এনডিএ-র সি কে পদ্মনাভনের মতো হেভিওয়েট প্রার্থীদের ভাগ্য নির্ধারিত হবে। তবে কেরলে এদিন সকলের নজর ওয়ানড়ের দিকে। যে কেন্দ্র থেকে লড়ছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

[আরও পড়ুন: দিল্লিতে কংগ্রেসের প্রার্থী তালিকায় চমক, টিকিট পেলেন বক্সার বিজেন্দর সিং]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement