BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুপুরে হাসপাতালগুলিতে পৌঁছে যাবে খাবার, সংকটময় পরিস্থিতিতে চিকিৎসকদের পাশে বরুণ

Published by: Bishakha Pal |    Posted: April 8, 2020 1:08 pm|    Updated: April 8, 2020 8:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে ক্রমশ ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি। দিনরাত এক করে প্রাণঘাতী এই ভাইরাসের সঙ্গে লড়ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। রোগীদের সেবা করছেন। যেভাবে তাঁরা করোনার বিরুদ্ধে লড়ছেন, তাকে কুর্নিশ জানিয়েছে সকলে। বাদ যাননি সেলেবরাও। রোগীদের শুশ্রূষা করতে গিয়ে স্বাস্থ্য ভাঙছে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের। ঠিকমতো নাওয়া-খাওয়ার সময় নেই। এমন পরিস্থিতি যাতে বেশিদিন না চলে, তাই আসরে নামলেন বরুণ ধাওয়ান। জানা গিয়েছে, হাসপাতালের চিকিৎসক ও মেডিক্যাল স্টাফেদের রোজ দুপুরের খাবারের দায়িত্ব নিয়েছেন তিনি।

দেশজুড়ে এই সংকটের মুহূর্তে স্বাস্থ্যকর্মীদের পাশে আগেও অনেক সেলেব্রিটি দাঁড়িয়েছেন। বলিউড অভিনেতা হৃতিক রোশন বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের কর্মীদের N95 মাস্ক কিনে দিয়েছেন। এবার সমস্ত হাসপাতালে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়ালেন বরুণ ধাওয়ান। টুইটারে এনিয়ে একটি বিবৃতিও দিয়েছেন অভিনেতা।

[ আরও পড়ুন: করোনা যুদ্ধে শামিল নাইজেল, স্যানিটাইজেশন মেশিন হাতে পথে নামলেন অভিনেতা ]

বরুণ জানিয়েছেন, ‘বাড়িতে বন্দি অবস্থায় প্রতিটা দিন কাটছে। কিন্তু এই সংকটের মুহূর্তে যাদের বাড়ি নেই তাঁদের জন্য কষ্ট হয়। তাই এই সপ্তাহে আমি সেই সব মানুষকে খাবার সরবরাহ করব যাদের ঘর বা চাকরি নেই। আর যারা করোনা যুদ্ধে সামনে থেকে লড়াই করছেন, নিজের জীবনকে ঝুঁকিপূর্ণ করছেন, সেই সব যোদ্ধাদের কাজের অত্যন্ত প্রশংসনীয়। আমি হাসপাতালের সমস্ত চিকিৎসক ও মেডিকেল কর্মীদের খাবারের দায়িত্ব নিচ্ছি। সমস্ত খাবার তাজ পাবলিক সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টের মাধ্যমে সরবরাহ করা হবে। এটি একটি ছোট পদক্ষেপ। তবে এই সংকটের সময় আমাদের প্রতিটি পদক্ষেপ বিবেচনা করতে হবে। আমি যা যা করতে পারি, যতদূর করতে পারি, করব।’

যদিও করোনা যুদ্ধে এই প্রথম শামিল হলেন বরুণ, তা নয়। এর আগে তিনি ৩০ লক্ষ টাকা দিয়েছিলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছিলেন ২৫ লক্ষ টাকা।

[ আরও পড়ুন: করোনাই মেটাল দূরত্ব! WHO’র ত্রাণ তহবিলে টাকা জোগাড়ের জন্য একজোট শাহরুখ-প্রিয়াঙ্কা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement