BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Soham Chakraborty: শরীর দুর্বল, মনের জোরে চণ্ডীপুরের মানুষের দুয়ারে দুয়ারে ‘নায়ক’ সোহম

Published by: Suparna Majumder |    Posted: March 25, 2021 6:12 pm|    Updated: March 25, 2021 6:12 pm

An Images

সৈকত মাইতি, তমলুক: করোনাজয়ী (Corona Virus) তিনি। চণ্ডীপুরের (Chandipur) প্রার্থী হওয়ার পর ফের জ্বরে পড়েন। তবে এবার কোভিড (COVID-19) রিপোর্ট নেগেটিভ। ফের গ্রামের পথে পথে তৃণমূলের তারকা প্রার্থী সোহম চক্রবর্তী (TMC Candidate Soham Chakraborty)।

বিধানসভা ভোটের মাঠ সোহমের কাছে নতুন নয়। পাঁচ বছর আগে তাঁকে বড়জোড়ায় প্রার্থী করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দল জিতলেও তিনি হেরেছিলেন। এবার শুরু থেকেই তাই জয়কে পাখির চোখ করে এগোচ্ছেন যুব তৃণমূলের সহ-সভাপতি। জ্বর কাবু করতে পারেনি তাঁকে। সকাল থেকে রাত পর্যন্ত পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) চণ্ডীপুরের গ্রামীণ এলাকা চষে ফেলছেন টলিউডের অভিনেতা।

চণ্ডীপুরে ভোট হবে ১ এপ্রিল। সদলবলে ময়দানে হাজির হয়েছিলেন সোহম। চণ্ডীপুর বাজার এলাকাতেই বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেছিলেন। সকাল আটটা থেকে রাত দশটা পর্যন্ত চৈত্রের চড়া রোদ উপেক্ষা করে দাপিয়ে চলছিল ভোটের প্রচার। মাঝে ছন্দপতন। জ্বরে কাবু হয়ে পড়েন। তবে চিকিৎসকদের অনুমতি নিয়েই ফের শুরু হয়েছে মিছিল-মিটিং। আবার শুরু হয়েছে পাড়া বৈঠক। স্বমহিমায় সোহম। চড়া রোদ এড়িয়ে চলছে নির্বাচনী প্রচার। সকাল থেকে একের পর এক কর্মীদের সঙ্গে বৈঠক। এর পর বিকেলে রোদ গড়ানোর সঙ্গে সঙ্গে দাপিয়ে শুরু হচ্ছে নির্বাচনী প্রচার। প্রত্যন্ত পাড়ায় পাড়ায় চলছে পথসভা। তারকা প্রার্থীর (Star Candidate) জন্য দেখা যাচ্ছে পুষ্পবৃষ্টি। চলছে ফুলের মালায় বরণ।

[আরও পড়ুন: ‘আমি সাতে পাঁচে ব্যাপারটা বুঝি না’, EXCLUSIVE সাক্ষাৎকারে রুদ্রনীলকে খোঁচা কাঞ্চনের]

“আমরাই জিতব”, বলছেন আক্রমণাত্মক সোহম। কখনও সাইকেলে, কখনও ভ্যান রিক্সায় বা মোটরবাইকে আবার কখনও পায়ে হেঁটে চলছে বাড়ি বাড়ি ভোট প্রচার। একঘেয়েমি সাদামাটা জীবনে উঠছে তরঙ্গ। তারকাকে কাছে পেয়ে সেলফি তোলার হিড়িকও কম নয়। হাসিমুখেই আবদার মেটাচ্ছেন। ছুঁয়ে দেখতেও চান কেউ কেউ। কোভিড সতর্কতায় যতটা সম্ভব তা এড়ানোর চেষ্টা করছেন সোহম।

সম্প্রতি প্রার্থী সোহমের সমর্থনে চণ্ডীপুরে বিরাট জনসভা করে গিয়েছেন তৃণমূল (TMC) যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এই বিধানসভা এলাকার ভগবানপুর, ডেরেদিঘি ও বিএড কলেজের মাঠে তিনটি জনসভা করেন অভিষেক। সেখান থেকে সোহমকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান। এই জনসভাগুলির পর থেকে আরও সক্রিয়ভাবে প্রচার পর্ব সারতে রাস্তায় নেমেছেন তৃণমূলের অভিনেতা প্রার্থী সোহম চক্রবর্তী। পদযাত্রা, সভা থেকে তিনি আওয়াজ তুলছেন – “বাংলা নিজের মেয়েকেই চায়।” চণ্ডীপুরের এক মন্দিরে গিয়ে পুজোয় দেন তিনি।

[আরও পড়ুন: ‘বাঁচার মতো বাঁচতে, তারা হাতুড়ি কাস্তে’, প্রচারে ঝোড়ো স্লোগান বৃদ্ধার, ভিডিও শেয়ার শ্রীলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement