২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আরিয়ান মামলা ধামাচাপা দিতে ২৫ কোটি ঘুষ চান সমীর ওয়াংখেড়ে! ‘সাক্ষী’র হলফনামায় চাঞ্চল্য

Published by: Suparna Majumder |    Posted: October 24, 2021 2:08 pm|    Updated: October 24, 2021 4:40 pm

'Witness' claims payoff in Aryan Khan case, NCB officer Sameer Wankhede has denied any wrongdoing | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় আরিয়ান খানের (Aryan Khan) গ্রেপ্তারির পর থেকে একের পর এক ঘটনা ঘটেই চলেছে। এবার প্রভাকর শৈল (Prabhakar Sail) নামের এক ব্যক্তির হলফনামাকে কেন্দ্র করে নতুন বিতর্কের সৃষ্টি হল। নিজের হলফনামায় নাকি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ এনেছেন ওই ব্যক্তি।

Meet NCB's Sameer Wankhede Who Has Rocked B-Town

উল্লেখ্য, ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে এনসিবি হানা দেওয়ার ঘটনার নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। শোনা গিয়েছে, তাঁর তত্ত্বাবধানেই আরিয়ানের মামলার তদন্ত চলছে। এহেন সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেই অভিযোগ এনেছেন প্রভাকর শৈল। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আরিয়ান মামলার সাক্ষীদের তালিকায় প্রভাকরের নাম রয়েছে। এদিকে হলফনামায় নিজেকে কে পি গোসাভির (KP Gosavi) ব্যক্তিগত দেহরক্ষী হিসেবে দাবি করেছেন। গোসাভিই সেই ব্যক্তি যার সঙ্গে আরিয়ানের সেলফি ভাইরাল হয়। বিষয়টি নিয়ে প্রশ্ন উঠতেই গোসভির আর কোনও খোঁজ এখনও পর্যন্ত মেলেনি বলেই খবর। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় অভিযোগ দায়েরও হয়। জারি হয় লুকআউট নোটিস।

KP Gosavi

[আরও পড়ুন: ‘শাহরুখ বিজেপিতে যোগ দিলেই মাদক হয়ে যেত চিনির গুঁড়ো’, খোঁচা মহারাষ্ট্রের মন্ত্রীর]

শোনা গিয়েছে নিজের হলফনামায় প্রভাকর জানিয়েছেন, তিনি কে পি গোসাভি ও জনৈক স্যাম ডি’স্যুজার কথোপকথন শুনেছিলেন। যেখানে আরিয়ানের মামলার নিষ্পত্তি করার জন্য নাকি সমীর ওয়াংখেড়ের পক্ষ থেকে ২৫ কোটি টাকা চাওয়া হয়েছিল। দরাদরির পর ১৮ কোটি টাকায় দফারফা হয়। যার মধ্যে ৮ কোটি টাকা নাকি সমীর ওয়াংখেড়ের কাছে পৌঁছে দেওয়ার কথা হয়। প্রভাকরের দাবি, সেই টাকা স্যাম ডি’স্যুজার হাতেও দেওয়া হয়েছিল। প্রভাকর জানান, নিজের নিরাপত্তার কারণেই তিনি আত্মগোপন করে রয়েছেন এবং হলফনামার মাধ্যমে বক্তব্য পেশ করেছেন।

NCB officer Sameer Wankhede

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়েছে। যদি তেমনই হতো তাহলে শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান কেন এখনও আর্থার রোড জেলে রয়েছেন? পালটা এই প্রশ্ন করেন তদন্তের দায়িত্বে থাকা এক অফিসার। প্রভাকরের আনা অভিযোগ অস্বীকার করেছেন সমীর ওয়াংখেড়েও। আদালতে বিষয়টি উঠলে তখন যোগ্য জবাব দেওয়া হবে বলে জানান তিনি।

[আরও পড়ুন: জন্মদিনের আমন্ত্রণপত্রে বিশেষ বার্তা পরীমণির, কী লিখলেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে