২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

ঘরবন্দি জীবনে প্রেমের অনুভূতি এনে দেয় সেঁজুতির নতুন মিউজিক ভিডিও ‘মনের কলম’

Published by: Bishakha Pal |    Posted: June 29, 2020 9:28 pm|    Updated: June 29, 2020 9:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে বিপর্যস্ত হয়ে উঠেছে মানুষের জীবন। ঘরবন্দি জীবনে এক ঝলক ঠান্ডা হাওয়া এনে দেয় গান। একঘেয়ে জীবনে থেকে মুক্তির আশ্বাস লুকিয়ে সংগীতের রসদেই। গানের সুরের মাধুর্যে নতুন করে ভালোবাসতে শেখা যায়। শেখা যায় দিনযাপনের গ্লানি মুছে নতুন করে বাঁচতে। তাই এই দুঃসময়ে এক ঝলক ঠান্ডা হাওয়া এনে দিতে মুক্তি পেতে চলেছে ‘মনের কলম’। 

নির্মাতাদের বক্তব্য, এই বর্ষায় মানুষকে নতুন করে ভালোবাসতে শেখাবে ‘মনের কলম’। এটি একটি মিষ্টি প্রেমের মিউজিক ভিডিও। আই-এন্টারটেনমেন্টের হাত ধরে মুক্তি পাচ্ছে ভিডিওটি। পরিচালনা করেছেন ইন্দ্রজিৎ ভট্টাচার্য। সেঁজুতি দাসের গাওয়া এই মিষ্টি গানটিতে সুর দিয়েছেন অমিত মিত্র। গানটি লিখেছেন দীপঙ্কর।

[ আরও পড়ুন: ‘ব্ল্যাকলিস্ট’ করে দেওয়ার হুমকি পেলেন গায়ক রূপঙ্কর! ]

moner kalam 1

ইন্দ্রজিৎবাবুর জানিয়েছেন, “‘মনের কলম’ একটি মিষ্টি প্রেমের গান। কিশোর বয়সের ভালোবাসাকেই মূলত এই গানের মাধ্যমে তুলে ধরা হয়েছে। কৈশোরের প্রেমে যেরকম একটি মিষ্টি অনুভূতি ছুঁয়ে থাকে এই গানটিও মানুষের সেই রকম অনুভূতি দেবে। সবার কৈশোরের ফেলে আসা মুহূর্তকে মনে করাবে এই গান। তিনি আশা করেছেন এই গান মানুষের মন ছুঁয়ে যাবে।”

গান মানুষের প্রাণের শান্তি, মনের আরাম। পৃথিবীর দুঃখ কষ্ট থেকে দুরে গিয়ে গানের সুরে মানুষ স্বপ্ন খুঁজতে শেখে, বাঁচার অনুপ্রেরণা পায়। লকডাউনে বসে ভুলে যাওয়া কৈশোরের স্মৃতিচারণা করার সময় ‘মনের কলম’-এর সুর বন্দি জীবনে নতুন মাধুর্য নিয়ে আসবে। 

[ আরও পড়ুন: প্রয়াত ‘মেমসাহেব’-এর স্রষ্টা বঙ্গবিভূষণ প্রাপ্ত সাহিত্যিক নিমাই ভট্টাচার্য ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement