BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনুরাধা পাড়োয়ালের পুত্রবিয়োগ, ‘ঠাকরে’ সিনেমার সংগীতকারের মৃত্যুতে শোকাহত বলিউড

Published by: Sandipta Bhanja |    Posted: September 12, 2020 6:39 pm|    Updated: September 12, 2020 6:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউডে মৃত্যুসংবাদ। মাত্র ৩৫ বছর বয়সেই চলে গেলেন খ্যাতনামা গায়িকা অনুরাধা পাড়োয়ালের (Anuradha Paudwal) ছেলে আদিত্য পাড়োয়াল (Aditya Paudwal)। শনিবার এই খবর প্রকাশ্যে আনেন শংকর মহাদেবন। নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘ঠাকরে’ সিনেমার মিউজিক কম্পোজের দায়িত্বে ছিলেন আদিত্য। তাঁর মৃত্যুসংবাদ প্রকাশ্যে আসার পরই শোকের ছায়া নেমে এল সংগীত জগতে।

সূত্রের খবর, বেশ কয়েক মাস ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন সংগীতকার আদিত্য। কিডনি বিকল হয়েই মৃত্যু হয় আদিত্য পাড়োয়ালের। ২০২০ সালে মৃত্যু যেন কিছুতেই থামতে চাইছে না। শোকবার্তা জানিয়ে শংকর মহাদেবনের মন্তব্য, “দিন দুয়েক আগেই আদিত্যর কম্পোজিশনে একটা অসাধারণ গান রেকর্ড করলাম। কিছুতেই বিশ্বাস করতে পারছি না যে ও আর নেই। তোমাকে খুব মিস করব ভাই।” লতা মংগেশকর টুইটবার্তায় জানিয়েছেন, অনুরাধার পুত্রবিয়োগে সত্যিই খুব কষ্ট হচ্ছে। এই বয়সে একটা ছেলে চলে গেল। ওঁর আত্মার শান্তি কামনা করি। বলিউডের প্রবীণ গায়ক পঙ্কজ উদাস জানিয়েছেন, ভীষণ শোকাহত আদিত্যর মৃত্যুসংবাদ পাওয়ার পর থেকে। ওঁর মতো প্রাণোচ্ছ্বল ছেলেকে ভোলা অসম্ভব। কোনও দিন পারবও না। ওঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই। ঈশ্বর ওঁর আত্মাকে শান্তি দিন। নবীন প্রজন্মের গায়ক আরমান মালিক টুইট করে বললেন, “ওঁর মতো গুণীজনের অভাব সবসময় বোধ করব।”

[আরও পড়ুন: স্কুলের পর অর্থাভাবে পড়াশোনা বন্ধ? উচ্চশিক্ষার জন্য স্কলারশিপ দিচ্ছেন সোনু সুদ]

এবছরের শুরুতেই এক সাক্ষাৎকারে তিনি সঙ্গীতের জগতে তাঁর মায়ের অবদানের কথা বলেছিলেন। আদিত্য পাড়োয়ালের কথায়, ”মা অনুরাধা পড়োয়াল ভক্তিমূলক সঙ্গীতের ক্ষেত্রে নিজের একটা বিশেষ প্রভাব ফেলেছেন। মানুষ ওঁকে দেখে অনুপ্রাণিত হয়। আমি নিজে দেখেছি মায়ের গলায় ভক্তিমূলক আরতি ও মন্ত্র কীভাবে অনেকের জীবন বদলে দিয়েছে। আমি মায়ের জন্য নতুন কম্পোজিশনে কিছু আনতে চাই।” তবে তা আর হয়ে উঠল না। সেটা আর সম্ভব হল না! মা অনুরাধা পাড়োয়ালকে নিয়ে নতুন কাজ করার আগেই চলে গেলেন আদিত্য।

[আরও পড়ুন: রাজনীতির শিকার হচ্ছেন রিয়া চক্রবর্তী! ‘বাংলার মেয়ে’র সমর্থনে কলকাতায় মিছিল কংগ্রেসের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement