BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উলটো ভাবে বই ধরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার জাহ্নবী

Published by: Sandipta Bhanja |    Posted: August 25, 2019 8:42 pm|    Updated: August 25, 2019 8:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলিব্রিটি হওয়াটা কি আর কম ঝক্কির! চারিদিকে হাজারও ক্যামেরা। পাপারাজিদের চেঁচামেচি, ছোটাছুটি, সব সময়েই প্রচারের আলোয়। কাজেই তটস্থ থাকতে হয় সর্বক্ষণ। পান থেকে চুন খসলেই হল। নেটিজেনদের রোষানলে পড়া শুধু মুহূর্তের অপেক্ষা। সম্প্রতি একটি বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে এমনভাবেই ট্রোলের শিকার হলেন জাহ্নবী কাপুর।

[আরও পড়ুন: আমাজনকে বাঁচান, কাতর আরজি স্বস্তিকা-দেব-প্রসেনজিতের]

তা শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর এমন কী করলেন, যে তাঁকে ট্রোলের কোপে পড়তে হল? আসলে সম্প্রতি ওই বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে উলটো করে বই ধরেছিলেন অভিনেত্রী জাহ্নবী। আর তাই জন্য সোশ্যাল মিডিয়ায় ভয়ংকর ভাবে ট্রোলিংয়ের মুখে পড়েন তিনি। ‘কলিং সেহেমাত’-এর হিন্দি সংস্করণ প্রকাশিত হয়েছে সম্প্রতি। যেই বইয়ের উপর ভিত্তি করে বলিউড পরিচালক মেঘনা গুলজার তৈরি করে ফেলেছিলেন ‘রাজি’র মতো ছবি। সেহেমতের চরিত্রে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। যেই ছবি নজরে এনেছিল ‘উরি’ তারকা ভিকি কৌশলকেও। ব্যাপক সাড়া জাগিয়েছিল বক্স অফিসেও।

[আরও পড়ুন: সুন্দরবনে অমিতাভ ও আমিরের নামে কলেজ বানাচ্ছেন এই ট্যাক্সিচালক]

শুক্রবার নয়া দিল্লিতে লেখক হরিন্দর সিক্কার বিখ্যাত ‘স্পাই থ্রিলার’ ‘কলিং সেহেমাত’-এর হিন্দি সংস্করণ প্রকাশের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন জাহ্নবী কাপুর। এমব্রয়ডারি করা সাদা সিফন শাড়িতে তাঁকে দেখতেও লাগছিল মোহময়ী। কিন্তু লাস্যময়ীর রূপ, ব্যক্তিত্ব সবকিছুকে ছাপিয়ে গিয়েছে ওই একটিমাত্র ছোট্ট ভুল। নিজের অসতর্কতায় ঘটে যাওয়া এক ছোট্ট ভুলের জন্য রাতারতি নেটিজেনদের কাছে হাসির খোরাক হয়ে ওঠেন ‘ধড়ক’ ছবির অভিনেত্রী। পাশে দাঁড়ানো দুই লেখক বইটি সোজা করে ধরলেও জাহ্নবীকে দেখা গিয়েছে উলটো করে বইটি ধরতে। আর সেই ছবি পাপারাজিদের দৌলতে সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সেই ছবি। কেউ কেউ তো আবার জাহ্নবীর শিক্ষাহত যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন। যদিও জাহ্নবী এই প্রসঙ্গে কোনওরকম মন্তব্য করেননি এখনও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে