BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ে ভাঙছে মিয়া খালিফার, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা প্রাক্তন পর্নস্টারের

Published by: Abhisek Rakshit |    Posted: July 26, 2021 11:10 am|    Updated: July 26, 2021 11:10 am

Mia Khalifa announces separation from husband Robert Sandberg | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগদান হয়েছিল দু’বছর আগেই। বিয়েও সেরে ফেলেছিলেন গত বছর। করোনার (Covid-19) জন্য বাকি ছিল কেবল রিসেপশন পার্টি। কিন্তু তা আর বাস্তবের রূপ পেল না। কারণ বিয়ে ভাঙছে প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফার (Mia Khalifa)। ইনস্টাগ্রাম নিজেই সেকথা জানালেন তিনি। স্বামী সুইডিশ রবার্ট স্যান্ডবার্গকে সঙ্গে বনিবনার অভাবেই তাঁদের বিয়ে ভাঙছে।

কয়েক বছর সহবাসের পর ২০১৯ সালে পেশায় শেফ রবার্টের সঙ্গে বাগদান সারেন মিয়া। ২০২০ সালের জুন মাসে বিয়ে করেন তাঁরা। কিন্তু অতিমারীর কারণে বড় করে অনুষ্ঠান করা হয়নি। অতিমারীর প্রকোপ কমে যাওয়ার পর সাড়ম্বরে অনুষ্ঠান করার পরিকল্পনা ছিল প্রাক্তন দম্পতির। কিন্তু সেটাই আর সম্ভব হল না। গত ২২ জুলাই নিজের ইনস্টাগ্রামে মিয়া বিয়ে ভাঙার কথাটি জানান। লেখেন, ”আমরা দু’জনেই বেশ জোরের সঙ্গে বলতে পারি বিয়ে বাঁচিয়ে রাখার সব চেষ্টা আমরা দু’জনেই করেছিলাম। কিন্তু গত ১ বছর থেরাপি বা সমস্ত চেষ্টা সত্ত্বেও তা কার্যকর হল না। তবে একথা বলতে পারি আমরা একে-অপরের খুব ভালো বন্ধু হয়ে থাকব সব সময়।” মিয়া আরও লেখেন, “শুধু এটুকু বলতে পারি একে-অপরের জন্য মনে কোনও অভিযোগ না রেখেই আমরা আলাদা হচ্ছি। তবে পরিবার-পরিজন-বন্ধুবান্ধব ও বিশেষ করে সারমেয়র প্রতি আমাদের দু’জনের ভালোবাসার কারণে আমদের যোগাযোগ একটা থেকেই যাবে।”

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mia K. (@miakhalifa)

[আরও পড়ুন: মেয়ে হলে তাকে কী শেখাবেন Nusrat Jahan? ফেসবুক লাইভে খোলসা করলেন হবু মা]

প্রসঙ্গত, ২৮ বছর বয়সি মিয়া এর আগে ২০১১ সালে তাঁর হাইস্কুল প্রেমিককে বিয়ে করেছিলেন। কিন্তু ২০১৪ সালে তাঁরা আলাদা হয়ে যান এবং ২০১৬ সালে তাঁদের ডিভোর্স হয়ে যায়। তখনই পর্ন দুনিয়ায় পা দেন মিয়া। যদিও পরবর্তীতে সেই কেরিয়ার থেকে সরে আসেন। বর্তমানে প্রাক্তন এই পর্ন তরকার বর্তমান পরিচিতি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও স্পোর্টস ব্রডকাস্টার হিসেবেও। এর মধ্যে তাঁর পরিচয় হয় সুইডিশ রবার্টের সঙ্গে। সেখান থেকেই বন্ধুত্ব যা পরবর্তীতে গড়ায় বিয়ে পর্যন্ত। কিন্তু এই বিয়েও টিকল না প্রাক্তন পর্নস্টার মিয়া খালিফার।

[আরও পড়ুন: Shershaah Trailer: কারগিল যুদ্ধের আবেগ উসকে হাজির বীর যোদ্ধা সিদ্ধার্থ মালহোত্রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে