১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মুক্তির পরেও বলিউডের অভ্যন্তরীণ ঝামেলায় জড়াল ‘উড়তা পাঞ্জাব’!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 17, 2016 3:50 pm|    Updated: June 17, 2016 3:57 pm

Ranbir Kapoor-Katrina Kaif catch the screening of 'Udta Punjab'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক বিতর্ক চলছে তো চলছেই! বোকা বোকা সেন্সরশিপ-সংক্রান্ত ঝামেলা কাটিয়ে আসার পরেও ‘উড়তা পাঞ্জাব’ ঝামেলা এড়াতে পারল না! জড়িয়ে পড়ল বলিউডের এক খাস সম্পর্কের বিবাদে। তাও প্রিমিয়ারের রাতে।
আসলে ছবির পরিচালক অভিষেক চৌবে এবং নায়ক শাহিদ কাপুর দুজনেই চেয়েছিলেন, রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফ প্রিমিয়ারে হাজির থাকুন! তাঁরা সেই মতো আমন্ত্রণপত্রও পাঠিয়ে দিয়েছিলেন ক্যাটরিনা আর রণবীরের কাছে।
এবং, যথাসময়ে সেই খবর পৌঁছল দু’জনের কানেই! নিয়ম মেনে বিড়ম্বনাতেও পড়লেন এই প্রাক্তন জুটি। তাহলে কি ছবির প্রিমিয়ারে গিয়ে মুখ দেখতে হবে পরস্পরের?
শেষমেশ ক্যাটরিনা অবশ্য সব দ্বিধা ঝেড়ে ফেলেছিলেন। নির্দিষ্ট সময়ে সেজে-গুজে চলেও যান ছবির প্রিমিয়ারে। মুম্বইয়ের লাইটবক্সে, যেখানে শাহিদ কাপুর আর আলিয়া ভাট অন্য বলি-তারাদের নিয়ে মেতেছিলেন ছবি দেখার আনন্দে।
কিন্তু, একটু পরেই সেই আনন্দে দেখা দিল খামতি। সবাই দেখলেন, সময় পেরিয়ে যাচ্ছে, ছবি শুরু হতে চলেছে, অথচ রণবীর কাপুর এলেন না!
সঙ্গে সঙ্গে শুরু হল ফিসফিস- তাহলে কি ক্যাটরিনাকে এড়ানোর জন্যই ছবি দেখার আমন্ত্রণও এড়িয়ে গেলেন রণবীর?
সেই নিয়েই দেখা দিল সমস্যা। সারা প্রিমিয়ারের সন্ধে জুড়ে কেবল একটাই কথা! রণবীর আর ক্যাটরিনা, ক্যাটরিনা আর রণবীর! সবাই জনে জনে জিগ্যেসও করতে থাকলেন অভিষেক আর শাহিদকে, রণবীর কেন এলেন না?
বোঝাই যাচ্ছে, অতিথি-তারাদের এই প্রশ্ন কতটা অস্বস্তির মুখে ফেলেছিল অভিষেক আর শাহিদকে। তাঁরাও আমতা-আমতা করছিলেন। কোনও উত্তর দিতে পারছিলেন না।
শেষমেশ জানা গেল রহস্যটা। ছবি শেষ হওয়ার পরে। রণবীর এসেছিলেন ঠিকই, তবে লাইটবক্স-এ নয়। সচেতন ভাবে ক্যাটরিনাকে এড়িয়ে যাওয়ার জন্যই বেছে নিয়েছিলেন সানি সুপার সাউন্ড, যেখানেও ছবির প্রিমিয়ার শো উদযাপিত হচ্ছিল!
তবে, এটুকু বাদ দিলে বাকিটা ছিল একদম ঠিকঠাক। অনেক তারকা দেখেছেন ছবি, তার পরে টুইটারে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।
নিজেই পড়ে নিন না, তাঁরা কে কী বললেন ছবিটা নিয়ে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে