BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

তিন মাসের জেল হেপাজত গায়ক জুবিন গর্গের, সঙ্গে জরিমানা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 7, 2017 3:43 am|    Updated: August 29, 2019 5:32 pm

Singer Zubeen Garg jailed for three months

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে নাবালককে নিগ্রহ করেছেন। এই ছিল অভিযোগ। নাবালক নির্যাতনের দায়ে গায়ক-অভিনেতা জুবিন গর্গকে তিন মাসের কারাবাসের নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে দিতে হবে পাঁচ হাজার টাকা জরিমানাও।

[কেন পর্নস্টারের পাশে মিঠুন চক্রবর্তীর ছেলে? নেটদুনিয়ায় তুঙ্গে বিতর্ক]

ঘটনাটি ঘটেছিল প্রায় বছর খানেক আগে। জানা গিয়েছে, প্রকাশ্যে ধূমপান করছিল ওই নাবালক। এর জেরেই তাঁকে চড় মারেন জুবিন। নাবালকের বাবা আবার ছিলেন সেই এলাকার প্রখ্যাত আইনজীবী অরূপ বরবরা। গায়কের বিরুদ্ধে ৩২৩, ৩৪১ ও ৫০৬ ধারায় মামলা করেন তিনি। সেই মামলার রায়ই শুক্রবার ঘোষণা হয়। গায়ককে তিন মাসের জেল হেপাজতের সাজা শোনান বিচারপতি। পাশাপাশি পাঁচ হাজার টাকা জরিমানা ধার্য করা হয়। জুবিনের আইনজীবী জুনমণি দেবী জানিয়েছেন, ৩৪১ ধারায় দোষী সাব্যস্ত হননি গায়ক। বাকি দু’টি ধারায় এই সাজা শোনানো হয়েছে। তবে নিম্ন আদালতের তরফ থেকে এও জানানো হয়েছে যে সাজার বিরুদ্ধে উচ্চ আদালতে আবেদন জানাতে পারবেন গায়ক। জুবিন সেই পথেই হাঁটতে চলেছেন।

[উত্তেজক ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুলতে গিয়ে বেসামাল মল্লিকা]

জন্মসূত্রে অসমের হলেও বলিউডে বেশ পরিচিত নাম জুবিন। গান গেয়েছেন ফিজা, গ্যাংস্টার, রাজ থ্রিডি, কৃষ থ্রি’র মতো সিনেমায়। বাংলা চলচ্চিত্রেও একাধিক গান গেয়েছেন তিনি। রংবাজ, খিলাড়ি, খোকা ৪২০-এর মতো সিনেমায় দিয়েছেন কণ্ঠ। অসমিয়া ছবিতে গানের পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। গান ও অভিনয় দুইই এখনও সমান তালে চালিয়ে যাচ্ছেন অসমের এই তারকা। স্থানীয় এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেন, বিষয়টি খুবই ছোটখাটো। সাজার বিরুদ্ধে উচ্চ আদালতে যাচ্ছেন।

[টাকার জন্য সলমনের সঙ্গে এই কাজটিও করতে পারেন শাহরুখ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement