২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভোটের মরশুম। সারা দেশ উত্তাল। ডংকা বাজিয়ে চলছে প্রচার, মিছিল। কোনও রাজনৈতিক দলই বাদ রাখছে না কোনওরকম কসরত করতে। আর গতকাল ছিল লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোট। স্বভাবতই সারা দেশের নজর নির্বাচনের দিকে। সেই আবহেই নিজের সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা মুখোপাধ্যায় রাখঢাক না করে শব্দবাণে ঠুকলেন রাজনীতিবিদদের। আরেকটু খোলসা করে বললে, সরাসরি তোপ দাগলেন আসানসোলের তৃণমূল প্রার্থী মুনমুন সেনের বিরুদ্ধে।

গতকাল চতুর্থ দফার লোকসভা ভোটে আসানসোলের জেমুয়া, বারাবনী-সহ বেশ কিছু জায়গায় বিক্ষিপ্তভাবে তৈরি হয়েছিল উত্তপ্ত পরিস্থিতি। আর তা নিয়েই উদ্বিগ্ন হয়ে স্বস্তিকা টুইট করেন, “রাজনীতিতে যোগ দিলে আপনার মধ্যে আর কোনও মনুষ্যত্ব থাকে না। রাজনীতিবিদরা মানুষও নন, পশুও নন। তারা শুধুমাত্র রাজনীতিবিদই। অসহিষ্ণুতা, স্বার্থপরতা এবং লোভ-ই বোধহয় বেশি গুরুত্ব পায়। মানুষের এবং দেশের সেবা করার বোধ তো লেশ মাত্র নেই। লজ্জার।”

পরের টুইটেই স্বস্তিকা আসানসোলের তৃণমূল প্রার্থী মুনমুন সেনকে বিঁধেছেন। গতকালই আসানসোলের উত্তপ্ত পরিস্থিতি নিয়ে বেফাঁস মন্তব্য করেন মুনমুন সেন। তাঁর কেন্দ্রে সৃষ্টি হওয়া বিশৃঙ্খলার কথা মুনমুনের কাছ থেকে জানতে চাইলে, তিনি বলেন, “ওরা আমাকে খুব দেরিতে বেড-টি দিয়েছে। তাই আমার উঠতেও দেরি হয়েছে। আমি আর কী বলব? আমি তো কিছুই জানি না।”

[আরও পড়ুন:  ‘আঙুল বুদ্ধিমানের মতো ব্যবহার করুন’, ভোট সচেতনতায় স্বরার অভিনয়কে কটাক্ষ]

আর মুনমুনের এই বক্তব্যকে নিয়েই স্বস্তিকা এদিন সরব হন টুইটারে। কোনওরকম মারপ্যাঁচ না-করে তিনি সোজা ভাষায় মন্তব্য করেন, “আপনার বেড-টি আসতে দেরি হল বলে আপনি জানেনই না যে আপনার কেন্দ্রে কী ঝামেলা চলছে! মানে? এই ভোটের উত্তাপে সবাই উন্মত্ত হয়ে গিয়েছে। শেষে বোধহয় আমাদের সবাইকে উন্মাদ রাজা-রানির অধীনেই থাকতে হবে!” মুনমুন সেনের প্রতি স্বস্তিকার এহেন মন্তব্যে কিন্তু ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা।

ঠোঁটকাটা, যাকে আর কী ওই সোজাসাপটা কথা বলা বলে, টলিপাড়ায় এরকম নায়িকা কিন্তু সচরাচর চোখে পড়ে না! তবে, অভিনেত্রী স্বস্তিকা বরাবর স্পষ্টবক্তা। মুখের উপর কথা বলতে ভালবাসেন। কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, সবেতেই চাঁচাছোলা ভাষায় কথা বলেন। ভোটের আবহে রাজনীতিবিদদের সরাসরি আক্রমণ করে ফের সেই প্রমাণই দিলেন অভিনেত্রী। 

 

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং