BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কপিল শর্মার শোয়ে মেজাজ হারালেন আলিয়া, রসিকতায় ‘অপমানিত’ অভিনেত্রী

Published by: Sandipta Bhanja |    Posted: April 11, 2019 7:55 pm|    Updated: June 1, 2019 7:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর এবং সোনাক্ষী সিনহা সম্প্রতি গিয়েছিলেন কপিল শর্মা শোয়ে। উপলক্ষটা ছিল ‘কলঙ্ক’ ছবির প্রোমোশন। আসন্ন এই ছবির প্রচারেই গোটা ‘কলঙ্ক’ টিম হইহই করে পৌঁছেছিলেন সেখানে। আর কপিলের শোয়ে গিয়েই নাকি বেজায় চটেছেন আলিয়া! শোনা গিয়েছে, কপিলের শোয়ের বেশকিছু জোকস নাকি অভিনেত্রীর অবাঞ্ছিত, অপ্রয়োজনীয় এবং অপমানজনক মনে হয়েছে। আর তাই আলিয়ার রোষানলে পড়েছেন কপিলের শোয়ের অন্যতম সদস্য কিকু শারদা।

 [আরও পড়ুন: ‘দাবাং থ্রি’-র শুটিংয়ে ক্ষতিগ্রস্ত হেরিটেজ স্থাপত্য, বিপাকে সলমন ]

কিকুর কিছু কৌতুকে মনোক্ষুণ্ণ হয়েছেন আলিয়া। শো চলাকালীন, কিকু অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, “স্কুটার কীভাবে স্টার্ট দেওয়া হয়?” আলিয়ার উত্তর ঠিকঠাক না পেয়ে কিকু নিজেই দিয়ে দেন উত্তরটা- “ভাট, ভাট, ভাট…. “। অন্য একটি জোকসে কমেডি শোয়ের এই অন্যতম সদস্য আলিয়ার দিকে প্রশ্ন ছোঁড়েন, “আচ্ছা, আপনার বাবা মহেশ ভাট কি কন্সট্রাকশনের ব্যবসা করেন?” উত্তরে আলিয়া ‘না’-ই বলেন। আলিয়ার উত্তরে কিকু বলেন, “তাহলে উনি এরকম ‘ফুটপাথ’.. ‘সড়ক’ নামের ছবি বানান কেন?”

একদিকে যখন অভিনেত্রীর গোঁসার খবর চাউর হয়েছে, কিকু শারদা এসব অভিযোগ মানতে নারাজ। উলটে তিনি দাবি করেছেন, আলিয়ার ব্যাপারে এই রটনা মোটেই সত্যি নয়। আলিয়াকে শোয়ে দেখে মোটেই মনে হয়নি যে তিনি রেগে গিয়েছেন। বা আমার করা ঠাট্টায় তিনি দুঃখ পেয়েছেন বা তাঁর খারাপ লেগেছে। বরং, শোয়ে আলিয়াকে বেশ উচ্ছ্বসিতই দেখা গিয়েছে। রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন এসব জোকস।

কিকু শারদা বলেন, “এটা রটনা ছাড়া আর কিছুই নয়। কীভাবে কোথায় এই সব গুজবের উৎপত্তি হল, আমার জানা নেই। তবে, কেউ কপিল শর্মা শোয়ের ওই পর্বটি দেখলে নিজেরাই বুঝে যাবেন যে শোয়ে এসে আলিয়া তাঁর ‘কলঙ্ক’ টিমের সঙ্গে কতটা উপভোগ করেছেন আমাদের জোকস। ও বেশ হাসিখুশি এবং মজার মানুষ। তাই এধরনের কোনও অভিযোগ মানতে নারাজ আমি।”

 [আরও পড়ুন: ভোটের কাজে ব্যস্ত প্রযোজক দেব, পিছোল অনিকেতের ছবির কাজ ]

‘কলঙ্ক’-এর পর আলিয়াকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-তে, যেখানে অফস্ক্রিন কাপল এই প্রথমবারের জন্য অনস্ত্রিন রোমান্স করেছেন। এছাড়া, করণ জোহরের ‘তখত’, এসএস রাজামৌলির ‘আরআরআর’ এবং সঞ্জয়লীলা বনশালির ‘ইনশাআল্লাহ’-র মতো একগুচ্ছ বড় প্রোজেক্ট রয়েছে এই মুহূর্তে তাঁর হাতে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement