৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রাখি সাওয়ান্তকে দরাজ সার্টিফিকেট দিয়ে বিপাকে সলমন! তীব্র নিন্দা নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: February 1, 2021 6:20 pm|    Updated: February 1, 2021 7:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি শো ‘বিগ বস’-এ (Bigg Boss 14) রাখি সাওয়ান্তের পক্ষ নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার পাত্র হলেন সলমন খান (Salman Khan)।  শোয়ের সঞ্চালক হয়ে অভিনব শুক্লার (Abhinav Shukla) নিগ্রহের ঘটনাকে কেন সমর্থন করছেন বলিউডের সুলতান? এমনই প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এই বিষয়ে মতামত জানিয়েছেন টুইটারে।

গত সপ্তাহ থেকেই অভিনবকে নানাভাবে উত্যক্ত করছেন রাখি। কখনও সারা শরীরে অভিনবের নাম লিখে ঘুরে বেড়াচ্ছেন, কখনও আবার অভিনবের প্যান্টের ফিতে খুলে দিতে দেখা গিয়েছে তাঁকে। এসব নিয়ে অভিনবের স্ত্রী রুবিনা ডিলায়েকের (Rubina Dilaik) সঙ্গে রাখির (Rakhi Sawant) কথা কাটাকাটিও হয়। শনিবার ‘উইকএন্ড’ এপিসোডে এই বিষয়টি নিয়ে রাখিরই পক্ষ নেন সলমন। তাঁর যুক্তি ছিল, রাখির এই কাণ্ডকারখানায় অভিনবেরই লাভ হচ্ছে। কিন্তু তা মানতে নারাজ অভিনব। এমন প্রচারের তাঁর প্রয়োজন নেই বলেই জানান হিন্দি টেলিভিশনের তারকা।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

[আরও পড়ুন: ঘরে এল নতুন অতিথি, টুইটে ফের বাবা হওয়ার সুখবর দিলেন কপিল শর্মা]

শনিবার এই এপিসোডের পর থেকে সলমনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনেছেন নেটদুনিয়ার অনেকে। পুরুষ নিগ্রহের অভিযোগও তোলা হয়েছে। সলমন খানের এই পক্ষপাতিত্ব তাঁর অন্ধ ভক্তদের দুঃখ দিয়েছে বলে দাবি করেন প্রীতিশ নন্দী (Pritish Nandy)। রাখির এই কাজকে বিরক্তিকর বলেছেন হিন্দি টেলিভিশন তারকা বিশাল সিংও।

[আরও পড়ুন: মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অনুষ্কা, তারকা দম্পতি কী নাম রাখলেন একরত্তির?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement