BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লড়াকু আদিবাসী মেয়ের চরিত্রে পার্নো, আসছে ‘কোড়া পাখি’

Published by: Sandipta Bhanja |    Posted: December 20, 2019 8:00 pm|    Updated: December 20, 2019 8:01 pm

Parno Mitra is coming back to television after ten years for ‘Kora Pakhi’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দশেক পর ফের ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী পার্নো মিত্র। বড়পর্দায় অভিষেক হওয়ার পর টেলিদর্শকরা তাঁকে আর দেখতে পাননি ছোটপর্দায়। এবার ফিরছেন। লম্বা বিরতির পর। নেপথ্যে পরিচালকজুটি শৈবাল বন্দ্যেপাধ্যায় এবং লীনা গঙ্গোপাধ্যায়। আগেই এই খবর প্রকাশ্যে এসেছে। তবে এবার জানা গেল, কোন ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় ফিরছেন পার্নো মিত্র। সম্প্রতি মুক্তি পেল তার প্রথম ঝলক।  

নারীকেন্দ্রিক গল্পকে কেন্দ্র করে তৈরি হচ্ছে পার্নো অভিনীত এই ধারাবাহিক। সিরিয়ালের নাম ‘কোড়া পাখি’। তা পার্নো চরিত্রটি কেমন? গ্রাম থেকে উঠে আসা এক লড়াকু আদিবাসী মেয়ের চরিত্রে অভিনয় করছেন পার্নো। যে সাংবাদিক হতে চায়। যাঁর চরিত্রের নাম আমন। পার্নোর বিপরীতে রয়েছেন ঋষি কৌশিক। অনস্ক্রিন ঋষি-পার্নো জুটিকে যে মন্দ লাগবে না, তার প্রমাণ সদ্য প্রকাশ্যে আসা ‘কোড়া পাখি’র টিজার। ‘কুসুমদোলা’র পর কিছু দিনের জন্য ছোটপর্দা থেকে বিরতি নিয়েছিলেন ঋষি। তবে এবার পরিচালকজুটি লীনা-শৈবালের ধারাবাহিক দিয়েই ফিরতে চলেছেন। আমন কি পারবে সাংবাদিক হতে? দেখতে হলে অপেক্ষা করতে হবে আগামী ১৩ জানুয়ারি অবধি। কারণ, এদিন থেকেই সম্প্রচার শুরু হবে ‘কোড়া পাখি’র। সময় রাত ৯টা। যে স্লটে এখন দেখানো হচ্ছে ‘কুঞ্জছায়া’ ধারাবাহিক।

[আরও পড়ুন: জামিয়া কাণ্ডে প্রতিবাদের জের, ‘বেটি বাঁচাও-বেটি পড়াও’-এর প্রচারমুখ থেকে ছাঁটাই পরিণীতি!]

প্রসঙ্গত, পার্নো মিত্র কিন্তু টেলিভিশন থেকেই শুরু করেছিলেন তাঁর অভিনয় কেরিয়ার। জনপ্রিয় সব সিরিয়ালের দৌলতে টেলিদর্শকদের অন্দরমহলে রীতিমতো জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন। পার্নো এর আগে ‘মোহনা’, ‘বউ কথা কও’-সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। রবি ওঝার ‘খেলা’ দিয়েই ছোটপর্দায় পা রাখেন। ২০০৯ সালে শেষ ‘সময়’-এ দেখা গিয়েছিল তাঁকে। তবে সিনেমায় ডেবিউ করার পর ছোটপর্দায়  আর দেখা যায়নি তাঁকে। ‘রঞ্জনা আমি আর আসব না’, ‘দত্ত ভার্সাস দত্ত’, ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’, ‘সাহেব বিবি গোলাম’, ‘বেডরুম’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’ এবং ‘আহারে মন’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন পার্নো।

দেখুন টিজার

[আরও পড়ুন:গতবারের ‘বয়কট’ বিতর্কের জের, জাতীয় পুরস্কার অনুষ্ঠানে থাকছেন না রাষ্ট্রপতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে