BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৩০ মে ২০২০ 

Advertisement

এবার ছোটপর্দায় অ্যানিমেটেড ভার্সনে আসছে ‘গোলমাল’

Published by: Sandipta Bhanja |    Posted: April 7, 2019 5:04 pm|    Updated: April 7, 2019 5:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শেট্টির কমেডি ফ্র্যাঞ্চাইজি গোলমাল আসছে ছোটপর্দায়। গোলমাল-এর অজয় দেবগন, আরশাদ ওয়ারসি, তুষার কাপুর আর শ্রেয়াস তলপাড়ে অভিনীত এই বিখ্যাত ছবি এবার দেখা যাবে টেলিভিশনের পর্দায়। না, ছবির এই চরিত্রদের নিয়ে রোহিত কোনও ধারাবাহিক করছেন না। তবে, একদম নতুনরূপে দেখা যাবে এই চরিত্রদের। সূত্রের খবর অনুযায়ী, ছোটপর্দায় অ্যানিমেটেড সংস্করণে আসছে পরিচালক রোহিত শেট্টির ‘গোলমাল’। যার নাম ‘গোলমাল জুনিয়র’। বাচ্চাদের টেলিভিশন চ্যানেল সোনিক-এ দেখা যাবে এই শো। প্রসঙ্গত, রোহিতের ‘সিংঘম’ও এর আগে অ্যানিমেটেড ভার্সনে দেখা গিয়েছে। ‘লিটল সিংঘম’ নামে সেই শো বেশ জনপ্রিয় হয়েছ্লি।

 [আরও পড়ুন:  স্ত্রী দীপিকার বারণ, কন্ডোমে ‘না’ রণবীরের! ]

আর এবার ‘সিংঘম’ ফ্র্যাঞ্চাইজির পর রোহিতের ‘গোলমাল জুনিয়র’ দেখা যাবে অ্যানিমেটেড ভার্সনে। এই ক্ষেত্রেও চরিত্রের নামগুলোর কোনওরকম হেরফের হচ্ছে না। গোপাল, লক্ষণ, মাধব এবং সেই লাকি-ই থাকছে, তবে অ্যানিমেটেড ভার্সনে। মে মাস থেকেই টিভির পর্দায় আসতে চলেছে ‘গোলমাল জুনিয়র’। বাচ্চাদের জন্য এই শো তৈরি হওয়ায়, প্রয়োজনে বেশকিছু পরিবর্তন আনতে হয়েছে। এই শোয়ের পরিকল্পনার প্রথম দিন থেকেই পরিচালক রোহিত সক্রিয়ভাবে এর সঙ্গে যুক্ত ছিলেন, জানা গিয়েছে ঘনিষ্ঠ সূত্রের খবরে।

প্রসঙ্গত, ২০০৬ সালে প্রথম মুক্তি পায় রোহিতের গোলমাল। যেই ছবিতে অজয় দেবগন, তুষার কাপুর, আরশাদ ওয়ারসি, শরমন যোশী এবং রিমি সেনকে দেখা গিয়েছিল। এরপর ২০০৮ সালে তৈরি করেন এই ছবির সিক্যুয়েল ‘গোলমাল রিটার্নস’। এখানে ছবির নায়িকা হিসেবে দেখা যায় করিন কাপুর খানকে। অন্যদিকে, শরমনের পরিবর্তে দেখা গিয়েছিল শ্রেয়াস তলপাড়েকে। ২০১৭-তে মুক্তি পায় ছবির তৃতীয় ফ্র্যাঞ্চাইজি- ‘গোলমাল এগেইন’। পরিণীতি চোপড়া এবং টাব্বুকে দেখা গিয়েছিল ছবির তৃতীয় সিক্যুয়েলে।

 [আরও পড়ুন:  ‘কাঞ্চনা’র হিন্দি রিমেকে অক্ষয়, বিপরীতে এই বলি নায়িকা!]

চতুর্থ সিক্যুয়েলের কথাও ভেবেছেন পরিচালক। আর তার ইঙ্গিত দিয়েছেন ‘সিম্বা‘ ছবির ‘আঁখ মারে’ গানটিতেই। গোলমাল টিমের ঝলক দেখা গিয়েছে সেই গানে। তবে, এক্ষুনি সিক্যুয়েল নয়!- জানিয়েছেন রোহিত। কিন্তু এই চতুর্থ সিক্যুয়েলের আগেই আসছে ‘গোলমাল জুনিয়র’।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement