৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক ৪ বছর আগে প্রথমবার জুটি বেঁধেছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং সন্দীপ্তা সেন। সৌজন্যে ধারাবাহিক ‘তুমি আসবে বলে’। টিআরপি রেটিংয়ে এই সিরিয়ালের জনপ্রিয়তা লাফিয়ে লাফিয়ে বেড়ে গিয়েছিল। এককথায়, রাহুল-সন্দীপ্তা জুটিকে মনে ধরেছিল দর্শকদের। আর সেই কথা মাথায় রেখেই টেলিদর্শকদের অন্দরমহলে জন্য ফের আড্ডায় ফিরছেন রাহুল-সন্দীপ্তা জুটি।

[আরও পড়ুন: ফের রিয়ালিটি শোয়ে মিঠুন, কলকাতায় শুটিংয়ে আসছেন মহাগুরু]

কোন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরছেন রাহুল-সন্দীপ্তা জুটি? ধারাবাহিকের নাম ‘আয় খুকু আয়’। সম্পর্কের গল্প। ঘটনাচক্রে অটিজমে আক্রান্ত এক ছেলের প্রেমে পড়ে অসহায় এক মহিলা। ধারাবাহিকের গল্প এগিয়েছে এর উপর ভিত্তি করেই। এক প্রভাবশালী বাড়ির বউয়ের ভূমিকায় রয়েছেন সন্দীপ্তা সেন। ধারাবাহিকে যার নাম রানি। শ্বশুরবাড়ির চক্রান্তে জেরবার রানির জীবন। রানির কাছ থেকে এক পুত্রসন্তানের কামনা করে স্বামী এবং শ্বশুর। কিন্তু ভাগ্যসহায় রানি জন্ম দেয় এক ফুটফুটে শিশুকন্যার। অতঃপর শ্বশুরবাড়ির রোষানলে পড়তে হয় সন্দীপ্তা ওরফে রানি এবং তাঁর সদ্যজাতকে। কী হবে তাঁদের ভবিষ্যৎ?

অন্যদিকে, অটিজমে আক্রান্ত সেই ব্যক্তির ভূমিকায় অভিনয় করছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। ধারাবাহিকে যার নাম আবির। পরিবারের কাছে ব্রাত্য সে। দাদারা তাঁকে মানসিক ভারসাম্যহীন প্রতিপন্ন করে দূরে সরিয়ে রাখে। এই অসহায় আবিরের অবলম্বন কে হবে? কে দাঁড়াবে তাঁকে নিয়ে তার পরিবারের যড়ষন্ত্রের বিরুদ্ধে? ঠিক এখানেই ধারাবাহিকের কাহিনি অনুযায়ী দেখা হয় দুই অসহায় রানি ও আবিরের। তবে গল্পের প্রাথমিক পর্যায়ে দু’জনের মধ্যে কোনও যোগাযোগ ছিল না। কোন পরিস্থিতিতে রানির সঙ্গে পরিচয় হয় আবিরের? সেই কাহিনি দেখা যাবে ‘আয় খুকু আয়’ ধারাবাহিকে।

[আরও পড়ুন: মহিলাদের ‘অপমান’, কপিল শর্মার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেটিজেনরা]

প্রসঙ্গত, বাংলা ইন্ডাস্ট্রিতে বেশ দীর্ঘ দিন ধরেই সন্দীপ্তা এবং রাহুলের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও দু’জনেই তা স্বীকার করতে নারাজ। তবে অফস্ক্রিন জুটি যে অনস্ক্রিনেও ফের টেলিদর্শকদের অন্দরে জাঁকিয়ে বসবে, তা বলাই যায়। সন্দীপ্তার সঙ্গে রাহুলের দ্বিতীয় কাজ এটি। নতুন ধারাবাহিক প্রসঙ্গে সন্দীপ্তার মন্তব্য, “দর্শকরা চাইছিলেন আমাদের একসঙ্গে, তাই আবার ফিরলাম।” আর তাঁদের রিয়েল লাইফের প্রেম? রাহুল-সন্দীপ্তা দু’জনেই উড়িয়ে দিয়েছেন সেই জল্পনা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং