BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফের যৌন হেনস্তার অভিযোগ, গ্রেপ্তার বলিউড অভিনেতা

Published by: Bishakha Pal |    Posted: August 13, 2019 7:46 pm|    Updated: August 13, 2019 7:46 pm

An Images

এর আগে যৌন হেনস্তার অভিযোগ ফেঁসেছিলেন বলিউড অভিনেতা করণ ওবেরয়।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এক টেলিভিশন অভিনেতার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠল। করণ ওবেরয়ের পর এবার শ্লীলতাহানির অভিযোগে অভিযুক্ত অভিনেতা অভিনব কোহলি। এক মহিলা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন, অভিনব তাঁকে যৌন হেনস্তা করেছেন এবং মারধর করেছেন। অভিযোগের ভিত্তিতে অভিনবকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ।

কান্দিভলির সমন্তনগর থানায় অভিনবের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। নির্যাতিতা নিজের মাকে নিয়ে অভিযোগ জানাতে এসেছিলেন। তাঁর মা-ও একজন টেলিভিশন অভিনেত্রী। মঙ্গলবার পুলিশকে নির্যাতিতা জানিয়েছেন, অভিনব তাঁকে মডেলদের অশালীন ছবি দেখাতেন। অভিনেতার ফোনেই ওই ছবিগুলি ছিল। ২০১৭ সালের অক্টোবর থেকে এই ঘটনা ঘটছে। এছাড়া তাঁকে অভিনব যৌন হেনস্তা করতেন বলেনও অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। তাঁকে মারধরও করা হত। অভিনেতা তাঁকে হুমকি দিতেন যদি এই ঘটনার কথা ঘূণাক্ষরেও কেউ জানতে পারে। তাহলে ফল ভাল হবে না বলেছেন তিনি। এমনকী নির্যাতিতার মাকেও হুমকি দিতে অভিযুক্ত অভিনেতা।

kohli

[ আরও পড়ুন: Man Vs Wild: ছোটবেলায় কুমির ধরার গল্প শোনালেন বন্যপ্রাণপ্রেমী মোদি ]

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা ও তাঁর মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিনব কোহলিকে গ্রেপ্তার করেছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ, ৩২৩, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে যৌন হেনস্তা ও অত্যাচারের অভিযোগও রয়েছে। অভিনবকে রবিবার রাতে মুম্বই পুলিশ গ্রেপ্তার করে। তাঁকে আদালতে তোলা হলে আদালত তাঁকে পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।

এর আগে অভিনেতা করণ ওবেরয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছিল। বছর চৌত্রিশের এক মডেল ও অভিনেত্রী ওশিওয়াড়া থানায় অভিযোগ জানান, করণ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করেন। শুধু তাই নয়, ওই সময়কার ঘটনা রেকর্ড করা হত বলেও অভিযোগ তোলেন ওই মহিলা। বলেন, তখন যে ভিডিও রেকর্ড করেছেন করণ, সেগুলি দেখিয়ে এখন ওই মহিলাকে ব্ল্যাকমেল করেন অভিনেতা। হুমকি দেন, টাকা না দিলে ভিডিওগুলি প্রকাশ করে দেবেন তিনি। করণের বিরুদ্ধে  এসব অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তার করা হয়। পরে অবশ্য জামিনে মুক্তি পান তিনি।

[ আরও পড়ুন: স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ, পুলিশের দ্বারস্থ অভিনেত্রী শ্বেতা তিওয়ারি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement