BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘দঙ্গল’-এর সাফল্যে চিনা দর্শকদের থেকে অসামান্য উপহার পেলেন আমির

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 6, 2017 11:58 am|    Updated: July 6, 2017 11:58 am

Watch Aaamir Khan’s ‘Dangal’ receiving a heartwarming tribute in China

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি পারফেকশনিস্ট। আর তাঁর পারফেকশনের জাদু ভারত ছাপিয়ে ছড়িয়ে পড়েছে সুদূর চিনেও। ব্লকবাস্টার ছবি ‘বাহুবলী ২’-কেও বক্স অফিসের ব্যবসায় পিছনে ফেলে দিয়েছে আমির খানের ‘দঙ্গল’। দুই ভারতীয় মেয়ের কুস্তির জীবনকাহিনি মন ছুঁয়ে নিয়েছে চিনা দর্শকদের। আর তাই গোটা ‘দঙ্গল’ পরিবারকে অভূতপূর্ব এক উপহার দিলেন সে দেশের সিনেপ্রেমীরা।

[জানেন বলিউডের দ্বিতীয় পারফেকশনিস্ট কেন বলা হয় রাজকুমারকে?]

নিজের ছবির জন্য পুরস্কার পেলে মঞ্চে দাঁড়িয়ে অভিনেতা-অভিনেত্রীদের বলতে শোনা যায়, দর্শকরাই তাঁদের কাছে সব। তাঁদের মুখে হাসি ফোটাতে পারলেই সবচেয়ে বেশি ভাল লাগে। আর তাই যদি সেই দর্শকদের থেকেই সরাসরি কোনও উপহার পাওয়া যায়, তাহলে তার চেয়ে খুশির আর কী-ই বা হতে পারে। চিনের বক্স-অফিসে ‘দঙ্গল’-এর দুর্দান্ত সাফল্যের জন্য একটি অভিনব ভিডিও উপহার হিসেবে দেওয়া হল আমির খানকে। যেখানে ‘দঙ্গল’-এর গানে নাচতে দেখা যাচ্ছে সে দেশের আমির খান ফ্যান ক্লাবের সদস্যদের। নাচের স্টেপগুলির মধ্যেও রয়েছে ‘দঙ্গল’-এর ছোঁয়া। ভিডিওর মাধ্যমেই ছবির বেশ কিছু দৃশ্য নতুন করে দর্শকদের মনে করিয়ে দিলেন তাঁরা। ভিডিওর শেষে আমির খান ওরফে মহাবীর ফোগাট ও ছবির গোটা ইউনিটকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন তাঁরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। ‘দঙ্গল’কে চিনাদের এহেন সম্মান নিঃসন্দেহে গর্বিত করল ভারতীয় সিনেমাকে।

[স্বেচ্ছায় শয্যাসঙ্গী হন চরিত্রহীন অভিনেত্রীরা, সাংসদের মন্তব্যে বিতর্কের ঝড়]

ভারত-চিন কূটনৈতিক সম্পর্কে নানা টানাপোড়েন থাকলেও ‘দঙ্গল’-এর উপর তার কোনও আঁচ পড়েনি। দুই ভারতীয় কুস্তিগির গীতা ও ববিতা ফোগাটের পরিশ্রম, বাবা-মেয়ে সম্পর্কের কাহিনি প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। চিনা প্রেসিডেন্ট শি জিংপিংও ‘দঙ্গল’ প্রসঙ্গে বলেছিলেন, এমন ছবি আরও হওয়া উচিত। এমনকী চিনের টিকিট বিক্রির ওয়েবসাইটে ‘দঙ্গল’-এর রেটিং ১০-এর মধ্যে ৯.৮, যা ভারতীয় সিনেমা হিসেবে রেকর্ড। অবশেষে চিনের সিনেমা হল থেকে বিদায় নিল ছবিটি। আর তাই এমন অসামান্য ভিডিও বানিয়ে আমির খানের প্রতি কৃতজ্ঞতা জানালেন তাঁর ফ্যানেরা। ভিডিওতে যাঁরা পারফর্ম করেছেন, তাঁরা নাকি কেউই প্রশিক্ষিত নন। এক সপ্তাহ ধরে প্রস্তুতি নিয়েছিলেন তাঁরা। দুদিন শুট করে অবশেষে এমন দারুণ ভিডিও তৈরি হয়।

দেখুন সেই ভিডিও –

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে