Advertisement
Advertisement

ফিরল ‘হাম আপকে হ্যায় কৌন’-এর স্মৃতি, জুটিতে নাচ মাধুরী-রেণুকার

দেখুন ভিডিও।

Watch Madhuri Dixit, Renuka Shahane recreate Hum Aapke Hain Koun memory
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:May 21, 2018 8:01 pm
  • Updated:August 21, 2018 8:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেওর প্রেম-এর প্রেমে হাবুডুবু খাচ্ছে বোন নিশা। জানতে পেরেই খুশিতে নেচে ওঠে পূজা। ‘লে চলি ম্যায় আপনি দেভর কি বারাত লে কে…’- নয়ের দশকের এই গান আজও ফেরে সিনেপ্রেমীদের মুখে মুখে। টেলিভিশনের পর্দায় একাধিকবার দেখানো হলেও জনপ্রিয়তা এতটুকু কমেনি ‘হাম আপকে হ্যায় কৌন’-এর। সেই ম্যাজিক ফিরিয়ে আনলেন পরিচালক-প্রযোজক করণ জোহর। সিনেমার মাধ্যমে নয়, শুটিং ফ্লোরের একটি ক্লিপ আপলোড করে। যেখানে প্রায় দুই দশক পর সুপারহিট সিনেমার স্মৃতি ফিরিয়ে আনলেন মাধুরী দীক্ষিত ও রেণুকা সাহানে।

Reliving the magical #humaapkehainkaun moment! @madhuridixitnene and @renukash710 on the sets of #bucketlist !!! Releasing on Friday the 25th of May!!!!

Advertisement

A post shared by Karan Johar (@karanjohar) on

Advertisement

[OMG! হ্যারি-মেগানের রাজকীয় বিয়েতে এত দামের জুতো পরলেন প্রিয়াঙ্কা!]

বহুদিন পর বড়পর্দায় আসছেন মাধুরী। তবে বলিউড নয় মারাঠি সিনেমায় ফিরছেন অভিনেত্রী। পরিচালক তেজস বিজয় দেওসকরের ‘বাকেট লিস্ট’-এ বহুদিন বাদে একসঙ্গে কাজ করছেন মাধুরী-রেণুকা। সেই ছবির শুটিংয়ের এই ক্লিপই আপলোড করেছেন করণ জোহর। ফ্লোরে আচমকাই বেজে ওঠে ‘হাম আপকে হ্যায় কৌন’-এর গান। চেনা সুর শুনেই চেয়ার ছেড়ে লাফিয়ে ওঠেন দু’জনে। শুরু করে দেন নাচ। বহুদিন আগে গানের শুটিং করেছিলেন। সব স্টেপ তাই হয়তো মনে ছিল না। কিন্তু মেজাজে খামতি ছিল না দুই অভিনেত্রীর। অতীতের আনন্দের ছাপ ফুটে উঠেছিল দু’জনের চোখেমুখে। যেন হারানো জাদুকাঠি খুঁজে পেয়েছেন দুই নায়িকা।

ইচ্ছেপূরণের কাহিনি ‘বাকেট লিস্ট’। কাহিনি বছর চল্লিশের এক গৃহবধূ মধুরা সানের। জীবনের মধ্যগগনে নতুন করে জীবন খুঁজে পায় মধুরা। ইচ্ছেপূরণের এক দুঃসাহসিক অভিযানে বেরিয়ে পড়ে সে। এই অভিযানেই নতুন করে জীবনের মানে খুঁজে পায়। ছবিতে মাধুরী, রেণুকা ছাড়াও রয়েছেন সুমেধা মুদগালকার, সুমিত রাঘবনের মতো অভিনেতারা। প্রেক্ষাগৃহে ‘বাকেট লিস্ট’ মুক্তি পাবে ২৫ মে।

[গ্রীষ্মের ছুটিতে কোথায় বেড়ালেন বলিউডের তারকারা? দেখুন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ