BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হায়দরাবাদের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত অন্তত ১১, ছড়াল তীব্র আতঙ্ক

Published by: Sulaya Singha |    Posted: March 23, 2022 9:20 am|    Updated: March 23, 2022 10:07 am

11 people died after fire broke out in a scrap shop in Bhoiguda, Hyderabad | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ অগ্নিকাণ্ড হায়দরাবাদের (Hyderabad) ভইগুদায়। বুধবার ভোর চারটে নাগাদ বর্জিত জিনিসপত্রের গোডাউনে আগুন লাগে। ঘটনায় এখনও পর্যন্ত ১১জনের মৃত্যু হয়েছে বলে সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর।

জানা গিয়েছে, ওই গোডাউনে ছিলেন ১২ জন। তাঁরা বিহারের শ্রমিক। তাঁদের মধ্যে ১১ জনই আগুনে ঝলসে গিয়েছেন বলে খবর। একজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে বিপর্যয় মোকাবিলা দল। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ চলছে। ভিতরে আরও কেউ আটকে রয়েছেন কি না, তা নিশ্চিত করার চেষ্টা করছেন উদ্ধারকারীরা। গান্ধীনগর থানার এসএইচও মোহন রাও জানাচ্ছেন, দমকলের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই হয়তো আগুন লেগেছে। তবে আসল কারণ তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি ওই গোডাউনে অগ্নিনির্বাপণ ব্যবস্থা ছিল কি না, তাও খতিয়ে দেখা হবে। 

[আরও পড়ুন: পরপর দু’দিন বাড়ল পেট্রল ও ডিজেলের দাম, জেনে নিন কোন শহরে কত জ্বালানি মূল্য]

গোডাউনে দাহ্য পদার্থ থাকায় আগুন ছড়িয়ে যাওয়ার সম্ভাবনাও তৈরি হয়েছে। সেই কারণে আশপাশের এলাকার বাসিন্দাদের নিরাপদে সরিয়ে ফেলা হয়েছে বলে খবর। এমন বিধ্বংসী অগ্নিকাণ্ডে স্বাভাবিকভাবেই তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকাবাসীদের মধ্য়ে। 

অগ্নিকাণ্ডের ঘটনায় শোকপ্রকাশ করেছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কেসি রাও। মৃতের পরিবারগুলির জন্য পাঁচ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করেন তিনি। 

[আরও পড়ুন: মাসের পর মাস ধরে তরুণীকে গণধর্ষণ তামিলনাড়ুতে! গ্রেপ্তার দুই ডিএমকে নেতা-সহ ৮]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে