BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সর্ষের মধ্যে লুকিয়ে ভূত! ‘ডন’ বিকাশ দুবেকে খবর পাচার করে ধৃত দুই পুলিশ কর্মী

Published by: Paramita Paul |    Posted: July 8, 2020 9:14 pm|    Updated: July 8, 2020 9:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারবার পুলিশের চোখে ধুলো দিয়ে পালাচ্ছে উত্তরপ্রদেশের ডন বিকাশ দুবে (Vikash Dubey)। প্রথম নিজের বাড়ি থেকে। এবার হরিয়ানার হোটেল থেকে পুলিশের হাত গলে পালিয়েছে সে। পুলিশি অভিযানের আগে কোনও না কোনওভাবে খবর পেয়ে যেত সে। আর সেই খবর পৌঁছে দিন দুই উর্দিধারী। সেই অপরাধে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) দুই পুলিশ আধিকারিককে গ্রেপ্তার করল স্পেশাল টাস্ক ফোর্স।

গ্রেপ্তার হওয়ার পর বিকাশেরই এক শাগরেদ জানিয়েছিল, সেদিন রাতে অভিযানের খবর আগেভাগেই পেয়েছিল বিকাশ। আর তাই ওঁৎপেতে পুলিশের উপর হামলার করার জন্য অপেক্ষা করছিল তার দলবল। আর সেই অভিযানের খবরটা ফাঁস করেছিল দুই কীর্তিমান পুলিশ অফিসার। ঘটনার কথা সামনে আসতেই কানপুরের চৌবেপুর পুলিশ ফাঁড়ির স্টেশন অফিসার বিনয় তিওয়ারিকে সাসপেন্ড করা হয়। পরে বিট ইনচার্জ কে কে শর্মাকেও সাসপেন্ড করা হয়। বুধবার দুজনকেই শ্রীঘরে পুরেছে স্পেশাল টাস্ক ফোর্স (STF)। এ প্রসঙ্গে কানপুর পুলিশ রেঞ্জের আইজি মোহিত শর্মা জানান, দুজনের বিরুদ্ধেই খবর পাচারের প্রমাণ মিলেছে। সেদিন রাতে পুলিশ অভিযানের খবর আগেভাগেই পেয়েছিল বিকাশ। আর তাই পুলিশ কর্মীদের উপর হামলার নীলনক্সা করে রেখেছিল সে। সেই হামলাতেই প্রাণ গিয়েছে আট পুলিশ কর্মীর। প্রসঙ্গত, বিকাশের সঙ্গে বিনয় তিওয়ারির বরাবরই ভাল সম্পর্ক ছিল বলে সূত্রের খবর।

[আরও পড়ুন : করোনায় মৃতের আধপোড়া দেহাংশ চিবিয়ে খাচ্ছে কুকুর, ভয়াবহ দৃশ্য হায়দরাবাদের শ্মশানে]

গত বৃহস্পতিবার রাতে কানপুরে উত্তরপ্রদেশের কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবেকে (Vikas Dubey) গ্রেপ্তার করতে অভিযান চালায় পুলিশ। কিন্তু সর্ষের মধ্যেই ভূত থাকায় সেই খবর আগেই জানতে পারে বিকাশ। ফলে পুলিশ আসার আগেই সমস্ত প্রস্তুতি সেরে রাখে সে। ছাদে দাঁড়িয়েই নিজের অ্যাকশন স্কোয়াড থেকে গুলি করে মারে পুলিশ কর্মীদের। তারপর থেকেই এই দুষ্কৃতীকে খুঁজতে মরিয়া হয়ে ওঠে পুলিশ। কানপুর-সহ রাজ্যজুড়ে তো বটেই রাজ্যের বাইরে বিকাশকে খুঁজে পেতে চিরুনি তল্লাশি শুরু করে যোগী প্রশাসন। এমনকী এই গ্যাংস্টারের মাথার দামও ধার্য করে ফেলে রাজ্য সরকার। এরপরই মঙ্গলবার রাতে এই দুষ্কৃতীর দেখা মেলে হরিয়ানার একটি হোটেলে। হোটেলের সিসিটিভি ফুটেজ দেখেই নড়চড়ে বসে পুলিশ। তৎখনাত সেই হোটেলে চিরুনি তল্লাশি শুরু করে উত্তরপ্রদেশ ও হরিয়ানা পুলিশের যৌথ টিম।

[আরও পড়ুন : পাশবিক! ভোপালে বিকৃতকাম ব্যক্তির লালসার শিকার গরু, গ্রেপ্তার অভিযুক্ত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement